adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আগুয়েরা ঝড়ে ম্যানসিটির বড় জয়

sergio aguero_85583স্পোর্টস ডেস্ক : আর্জেন্টাইন সুপারস্টার সার্জিও আগুয়েরোর দারুণ ঝলকে বড় জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। নিউক্যাসলের বিপে ৬-১ গোলের জয় তুলে নিতে আগুয়েরো একাই করেন ৫ গোল।

ইতিহাদ স্টেডিয়ামে ম্যাচের ১৮ মিনিটে লিড নেয় নিউক্যাসেল। তাদের সে লিড ম্যাচের ৪২ মিনিট পর‌্যন্তও ধরে রাখে। এর পর স্বাগতিকদের সমতায় ফেরান আগুয়েরো। আর্জেন্টাইন তারকা ম্যাচের ৪২ মিনিটে প্রথম গোলটি করেন। ফার্নান্দিনহোর অ্যাসিস্ট থেকে হেড দিয়ে সমতাসূচক গোলটি করেন তিনি।

বিরতির পর ম্যাচের ৪৯তম মিনিটে নিজের ও দলের দ্বিতীয় গোলটি করেন আগুয়েরো। ডেভিড সিলভার সহায়তা নিয়ে দ্বিতীয় গোল পূর্ণ করেন তিনি। ৫০ মিনিটের মাথায় তৃতীয় গোলটি করেন আর্জেন্টাইন তারকা। ডি ব্রুইনের অ্যাসিস্ট থেকে হ্যাটট্রিক পূর্ণ করেন আগুয়েরো।

৫৩তম মিনিটে ডি ব্রুইন সিটির জয় অনেকটাই নিশ্চিত করে দেন। হেসুস নাভাসের ক্রস বাতাসে থাকতেই অসাধারণ এক ভলিতে ল্যভেদ করেন বেলজিয়ামের এই মিডফিল্ডার।

ম্যাচের ৬০ মিনিটে নিজের চতুর্থ আর দলের পঞ্চম গোলটি আসে আগুয়েরোর থেকে। ডেভিড সিলভার অ্যাসিস্ট থেকে এ গোলটিও করেন তিনি। দুই মিনিট পরেই নিজের পঞ্চম আর দলের ষষ্ঠ গোলের আনন্দে ভাসেন আগুয়েরো। এবারো অ্যাসিস্ট করেন ডি ব্রুইন। ম্যাচের ৬৬ মিনিটে আর্জেন্টাইন তারকাকে তুলে নেন ম্যানুয়েল পেল্লেগ্রিনি।

আগুয়েরো মাঠ ছেড়ে গেলে আর কোনো গোলের দেখা পায়নি ম্যানসিটি। নির্ধারিত সময় শেষে ৬-১ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে প্রিমিয়ার লিগের জায়ান্টরা।
দারুণ এই জয়ে আট ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে আপাতত লিগের শীর্ষে উঠেছে সিটি। এক ম্যাচ কম খেলে ১৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া