adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাশরাফি – মুশফিক ও সাকিব প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে

sports10_85505 (1)ক্রীড়া প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুষ্ঠানে উপস্থিত থাকবেন সাকিব আল হাসান এবং মুশফিকুর রহিম। তাই দুজনে জাতীয় ক্রিকেট লিগের দ্বিতীয় রাউন্ডে মাঠে নামছেন না। এছাড়া মাশরাফি বিন মর্তুজাও উপস্থিত থাকবেন ওই অনুষ্ঠানে।

আজ থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন ১৭তম জাতীয় ক্রিকেট লিগে’র দ্বিতীয় রাউন্ড। দেশের পৃথক চারটি ভেন্যুতে মুখোমুখি হয়েছে আটটি দল।


মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ঢাকা মেট্রোর বিপে লড়ছে খুলনা বিভাগ। সেখানে নেই সাকিব আল হাসান। রাজশাহীর ম্যাচে খেলছেন না মুশফিকুর রহিমও।

অস্ট্রেলিয়া তাদরে সফর স্থগিত করায় টেস্ট ক্রিকেটাররা সবাই নিজ নিজ বিভাগীয় দলের হয়ে জাতীয় ক্রিকেট লিগে খেলছেন।

২৮ সেপ্টেম্বর দুই টেস্টের সিরিজ খেলতে বাংলাদেশে আসার কথা ছিল অস্ট্রেলিয়ার। কিন্তু নিরাপত্তার কারণ দেখিয়ে তারা সফর স্থগিত করে। দেশটি থেকে নিরাপত্তা পরিদর্শক দল ঢাকায়ও আসে পরিস্থিতি পর্যবেণ করতে। দেশের সর্বোচ্চ নিরাপত্তা বাহিনীর সঙ্গে কয়েক দফা বৈঠক করেন তারা। বৈঠকে স্বরাষ্ট্রমন্ত্রী, বিসিবি সভাপতি আশ্বাস দেন, অস্ট্রেলিয়ান খেলোয়াড়দের সর্বোচ্চ নিরাপত্তা দিতে প্রস্তুত বাংলাদেশ। এই বৈঠকের মাঝে গুলশানে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন এক ইতালিয়ান নাগরিক। মূলত এই ঘটনার পরই অস্ট্রেলিয়া নিজেদের বেশি করে গুটিয়ে নেয় । অবশেষে বৃহস্পতিবার ক্রিকেট অস্ট্রেলিয়া এক বিবৃতিতে জানায়, এই সফর তারা স্থগিত করছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া