adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আরও ৮জন আটক আইএসের সদস্য সন্দেহে

ISIডেস্ক রিপোর্ট : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে আইএস সন্দেহে আটক ফয়সালের দেয়া তথ্যে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আরও আটজনকে আটক করেছে ডিবি পুলিশ।

শুক্রবার রাত ও শনিবার দুপুরে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঈশ্বরগঞ্জ থানা পুলিশের সহায়তায় ওই আটজনকে আটক করা হয়েছে। আটককৃতদের জেলা ডিবি কার্যালয়ে জিজ্ঞাসাবাদ চলছে।

এদের মধ্যে আঠারবাড়ী থেকে আ. রশিদ ও মিজানুর রহমান, হায়দার আলী (৩৮), বদিউল হাসান (২৪), হেলাল উদ্দিন (২০), জুনাঈদ (২৬), মাসুদ মিয়া (২২) ও মজিবুর রহমানকে (২০) আটক করা হয়।

ঈশ্বরগঞ্জ থানার ওসি বোরহান উদ্দিন জানান, গত শুক্রবার সন্ধ্যায় আইএস সন্দেহে আটক মোহাম্মদ ফাহিম আল ফয়সাল ইবনে মূসা বিন যুলকার নাইনের দেয়া তথ্য অনুযায়ী উপজেলার বিভিন্ন স্থানে জেলা ডিবি ও ঈশ্বরগঞ্জ থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে আরও আটজনকে আটক করেছে।


উল্লেখ্য, উপজেলার আঠারবাড়ী ইউনিয়নের ফতেনগর গ্রামের জহুরুল ইসলামের ছেলে ও আঠারবাড়ী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র মোহাম্মদ ফাহিম আল ফয়সাল ইবনে মূসা বিন যুলকার নাইনকে আইএস সন্দেহে গত শুক্রবার সন্ধ্যায় আটক করা হয়।

সোহাগী স্কুল অ্যান্ড কলেজে কোচিংয়ে আসা ছাত্র-ছাত্রীদের মাঝে “মধ্যপ্রাচ্যের ডাক” নামে লিফলেট বিতরণকালে শিকদের সন্দেহ হলে তাকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে। পরে থানায় জিজ্ঞাসাবাদে সে নিজেকে (মধ্যপ্রাচ্যভিত্তিক জঙ্গি সংগঠন ইসলামিক স্টেট) আইএস এর সমর্থক বলে দাবি করে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া