adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সিসি ক্যামেরায় গুলির দৃশ্য দেখেও গোয়েন্দারা খুনিদের শনাক্তে ব্যর্থ

CQG3AcfxpKdPডেস্ক রিপোর্ট : তিনটি সম্ভাব্য কারণ সামনে রেখে ইতালীয় নাগরিক টাভেলা সিজার হত্যাকাণ্ডের তদন্ত করছে গোয়েন্দারা। সিসি ক্যামেরায় খুনিদের গুলি করার দৃশ্যসহ গতিবিধি ধরা পড়লেও গোয়েন্দারা তাদের পরিচয় নিশ্চিত হতে পারেননি। গোয়েন্দা পুলিশের যুগ্ম-কমিশনার মনিরুল ইসলাম বলেছেন, এখনো হত্যাকাণ্ডের কোন মোটিভ পাওয়া যায়নি।

দুই নম্বর গুলশানের ৯০ নম্বর সড়কে ইতালীয় নাগরিক, উন্নয়ন সহযোগী সংস্থার কর্মকর্তা টাভেলা সিজারকে হত্যার পর খুনিরা কোন পথ দিয়ে পালিয়ে গেছে, তা দেখতেই দুপুরে ঘটনাস্থলে গিয়েছিলো গোয়েন্দা পুলিশের উচ্চ পর্যায়ের টিম।

পরিদর্শন শেষে টিমের প্রধান গোয়েন্দা পুলিশের যুগ্মকমিশনার মনিরুল ইসলাম সাংবাদিকদের বলেন, কারা, কী উদ্দেশে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে, তা খুঁজে বের করতেই কাজ করছেন তারা। যুগ্ম কমিশনার আরো বলেন, হত্যাকাণ্ডের দায় স্বীকার করে আন্তর্জাতিক জঙ্গি সংগঠন আইএসএর বিবৃতির কোনো সত্যতা এখনও পাওয়া যায়নি।

কয়েকজন গোয়েন্দা কর্মকর্তা জানিয়েছেন, আশপাশের বাড়ি এবং রাস্তা থেকে সংগ্রহ করা ভিডিও ফুটেজ এবং ওইদিন রাতে ঘটনাস্থলের ফোন কলগুলো বিশ্লেষণ করে খুনিদেন সনাক্ত করার চেষ্টা চলছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া