adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পরস্ত্রীর সঙ্গে ফোনালাপ: শিক্ষক বরখাস্ত

bbbbbbbbb_98447ডেস্ক রিপোর্ট : ছাত্রীর মুঠোফোনে বাজে মন্তব্য করায় বাগেরহাটের শরণখোলায় মাদ্রাসা শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বৃহস্পতিবার মাদ্রাসা পরিচালনা পর্ষদের জরুরি সভায় আকন্দপাড়া দাখিল মাদ্রাসার বিজ্ঞান বিভাগের সহকারী শিক্ষক মোঃ আবু সালেহকে সাময়িক বরখাস্ত করা হয়। একইসঙ্গে ঘটনা তদন্তে তিন সদস্যের একটি কমিটিও গঠন করা হয়েছে।

আকন্দপাড়া মাদ্রাসার শিকদের সূত্রে জানা যায়, ওই মাদ্রাসার সাবেক ছাত্রী ও রাজৈর এলাকার বাসিন্দা আঃ রহমানের স্ত্রী শারমিন আক্তার (১৮) এর মুঠোফোনে দীর্ঘদিন ধরে শিক মোঃ আবু সালেহ কথা বলে আসছিলেন। কথা বলার সময়  কুরুচিপূর্ণ মন্তব্যও করতেন ওই শিক্ষক

বিষয়টি নিয়ে শারমিন আক্তার বিব্রত হলেও ওই শিক্ষক তা অব্যাহত রাখেন। একপর্যায়ে শারমিন তার  মুঠোফোনে শিক্ষক মো. আবু সালেহের কুরুচিপূর্ণ কথা  রের্কড করে রাখেন। এ অবস্থায় বুধবার ৩০ সেপ্টেম্বর সকালে মাদ্রাসা কর্তৃপরে নিকট শারমিন ওই শিক্ষককের কূরুচিপূর্ণ কথাবার্তার রেকর্ডটি দাখিল করে শিক্ষককের বিচার দাবি করেন। মাদ্রাসার সাবেক ওই ছাত্রীর অভিযোগের ভিত্তিত্বে বৃহস্পতিবার মাদ্রাসা পরিচালনা পর্ষদ এক জরুরি সভা ডেকে শিক্ষককে সাময়িক বরখাস্ত করে।

তবে অভিযুক্ত শিক সালেহ মুঠোফোনে বলেন, তিনি গভীর ষড়যন্ত্রের শিকার। অপরদিকে, মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি আঃ সাত্তার আকন ও সুপার শাহ্ মো. সিদ্দিকুর রহমান বলেন, সালেহ ওই ছাত্রীর সঙ্গে মোবাইলে আপত্তিকর কথাবার্তা বলে এবং তার প্রমাণ পাওয়ায় তাকে মাদ্রাসা থেকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া