adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আকর্ষণীয় ফিগারে আলিয়া ভাট

news_img (1)বিনোদন ডেস্ক : ঢালিউডে নায়িকাদের মোটা শরীরের সমস্যা সুদীর্ঘ কালের। একটু আরাম পেলেই যেন জমতে শুরু করে মেদ। আর সেই মেদভর্তি শরীরে কোনোভাবেই তারা ক্যামেরার সামনে পারফর্ম করতে পারে না। নায়ক তাদের কোলে নিয়ে চক্কর দিতে পারে না। আর সেেেত্র কোমড় দোলানো তো প্রায় অসম্ভব ব্যাপার হয়ে দাঁড়ায়। অথচ নায়িকা হওয়ার েেত্র আকর্ষণীয় ফিগারই অন্যতম শর্ত। অবশ্য কেবল বাংলাদেশি নায়িকারাই নয়, বলিউডেও মেদ আর ওজন সমস্যা নিয়ে ভুগছেন কোনো কোনো সুন্দরী তরুণী অভিনেত্রী। 

তাদেরই একজন সময়ের আলোচিত মুখ আলিয়া ভাট। প্রায় এক বছর হয়ে গেল আলিয়া ভাটের কোনও ছবি মুক্তি পায়নি। তা হলে কি ছুটিতে আছেন এই নায়িকা? 

না! তা তো নয়। বিভিন্ন অনুষ্ঠানে তো ঠিক হাজিরা দিচ্ছেন তিনি। তবে এই অবসরে আরও একটা গুরুত্বপূর্ণ কাজ করেছেন মহেশ-কন্যা। তা কী জানেন? ওজন কমিয়ে আরও ঝরঝরে হয়েছেন আলিয়া। তাই মেজাজ এখন বেশ ফুরফুরে।

এমনিতেই বেশ হালকাই গড়ন তার। মাত্র ২২ বছরেই ইন্ডাস্ট্রিতে বেশ নাম কুড়িয়েছেন তিনি। কিন্তু হঠাতই রোগা হওয়ার ইচ্ছে কেন হল তার? আসন্ন কোনও চরিত্রের জন্য কি চেহারার বদল প্রয়োজন? 

সে সম্ভবনার কথা উড়িয়েই দিলেন আলিয়া। তার কথায়, ‘রোগা হওয়ার পর ড্রেসগুলো আমায় আরও ভাল মানাচ্ছে। তবে কেউ কেউ বলছেন, এত রোগা হয়েছি যে, মাঝে মাঝে চিন্তা হচ্ছে শরীর না খারাপ হয়ে যায়!’

বলিউডে এও শোনা যাচ্ছে, সম্প্রতি অস্ট্রিয়ায় বেড়াতে গিয়ে নিজেকে ‘ডিটক্সিফাই’ করেছেন আলিয়া। বেড়াতে গিয়েও এত স্বাস্থ্য সচেতন নায়িকা! 

আলিয়া বললেন, ‘সাধারণত ছুটি মানেই খাওয়া-দাওয়া। তবে আমি একটু স্বাস্থ্যকর ছুটি কাটালাম। আমি এমন ছুটি আরও কাটাতে চাই।’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া