adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘খালেদা জিয়া বিদেশে বসেও ষড়যন্ত্র করছে’

1443456443নিজস্ব প্রতিবেদক : বিদেশে বসেও সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন বিএনপি নেত্রী  বেগম খালেদা জিয়া বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বিদেশে বসেও মিথ্যাচারের পাশাপাশি গণতান্ত্রিক সরকার ও দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন।
 
সোমবার দুপুরে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতির সামনে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার ৬৯তম জন্মদিন উপলে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
 
এ আলোচনা সভার আয়োজন করে স্বেচ্ছাসেবক লীগ।

এ সময় তিনি খালেদা জিয়াকে ২০১৯ সালের নির্বাচনে অংশগ্রহণের আহ্বান জানান।  নাসিম বলেন, বিদেশে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র না করে ২০১৯ সালের নির্বাচনে অংশ নেয়ার প্রস্তুতি নিন।  ২০১৪ সালের পাঁচ জানুয়ারির নির্বাচনে অংশগ্রহণ না করে যে ভুল করেছেন তা স্বীকার মা চান।
 
তিনি বলেন, সন্ত্রাস দমনে বাংলাদেশ এখন বিশ্বের কাছে মডেল।  শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার দেশকে দ্রুত এগিয়ে নিচ্ছে।  শেখ হাসিনা দেশের যেসব উন্নয়ন করছেন আমরা আগামী নির্বাচনের আগে জনগণের সামনে তুলে ধরবো।  জনগণের ম্যান্ডেট নিয়ে আবার মতায় এসে দেশ পরিচালনা করবেন শেখ হাসিনা।
 
মোহাম্মদ নাসিম বলেন, বঙ্গবন্ধু হত্যার পর আওয়ামী লীগকে ধ্বংস করার জন্য নানা ষড়যন্ত্র হয়েছে।  ১৯৮১ সালে শেখ হাসিনা শত বাধা অতিক্রম করে দেশে ফিরে দলকে সুসংগঠিত করেন।  গণতান্ত্রিক আন্দোলনে সামনে থেকে তিনি নেতৃত্বে দেন।
 
স্বেচ্ছসেবক লীগের সভাপতি মোল্লা মো. আবু কাওছারের সভাপতিত্বে বক্তব্য রাখেন জাতীয় প্রেসকাবের সভাপতি সাংবাদিক শফিকুর রহমান, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পংকজ দেবনাথ, সাংগঠনিক সম্পাদক শেখ সোহেল রানা টিপু প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া