adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গুলশানে ইতালির নাগরিক খুনে সিরিজ নিয়ে নতুন শঙ্কা!

bd__85026ক্রীড়া প্রতিবেদক : সন্ধ্যায় রাজধানীর গুলশানে এক বিদেশি নাগরিক খুন হওয়ার পর অস্ট্রেলিয়া সিরিজ নিয়ে নতুন শঙ্কা দেখা দিয়েছে। এমন একটা সময় এই ঘটনা ঘটল, যখন অস্ট্রেলিয়ার নিরাপত্তা পর্যবেক দল ঢাকায় দেশের বিভিন্ন নিরাপত্তা বাহিনীর সঙ্গে বৈঠক করে হামলার শঙ্কা নিয়ে সর্বশেষ অবস্থান জানার চেষ্টা করছেন।

২৮ সেপ্টেম্বর অস্ট্রেলিয়া দলের বাংলাদেশে আসার কথা ছিল। কিন্তু হঠাত করে জঙ্গি হামলার শঙ্কার কথা জানিয়ে নিরাপত্তার অজুহাত দেখিয়ে তারা বাংলাদেশে আসতে অসম্মতি জানায়।

সোমবার রাতে বিসিবির কয়েকজন কর্মকর্তার সঙ্গে কথা বলে জানা গেছে, এমনিতে অস্ট্রেলিয়ার এমন সিদ্ধান্তে তারা চিন্তায় আছেন। তার ওপর গুলশানের মতো অভিজাত এলাকায় বিদেশি নাগরিক খুনের ঘটনা ঘটল। এই ঘটনার পর অস্ট্রেলিয়া আরো বেঁকে বসে কি না তা নিয়েই চিন্তায় আছি। তবে এটি একটি বিচ্ছিন্ন ঘটনা বলে মনে করছে বিসিবি।

অস্ট্রেলিয়া সিরিজকে সামনে রেখে এখনো নির্ধারিত সূচিতে কোনো পরিবর্তন আনা হয়নি। যেটিতে পরিবর্তন আনা হয়েছে সেটি হচ্ছে অস্ট্রেলিয়ার আগমনের সময়। তবে আগমনের সময় বেশি দেরি হলে ম্যাচ খেলা সম্ভব নাও হতে পারে। কারণ ৫ নভেম্বর অস্ট্রেলিয়ায় খেলতে আসবে নিউজিল্যান্ড। এই সময়ের বেশ আগে দেশে ফিরতে হবে অজিদের।

অস্ট্রেলিয়া এখনো কোনো সিদ্ধান্ত জানায়নি। কবে তারা সিদ্ধান্ত জানাতে পারে? এমন প্রশ্নের জবাবে বিসিবির মিডিয়া ম্যানেজার  জালাল ইউনুস বলেন, ‘দুই-একদিনের ভেতর তারা সিদ্ধান্ত দিতে পারে।
আমাদের সব সিকিউরিটি এজেন্সি তাদের সঙ্গে কথা বলেছে। আমরা তাদের সর্বোচ্চ নিরাপত্তা দেয়ার আশ্বাস দিয়েছি। র‌্যাবের বিশেষ একটা নিরাপত্তা ব্যবস্থা আছে, সেটাও দেয়ার কথা বলছে র‌্যাব। যত ধরনের নিরাপত্তা ব্যবস্থা আছে, সব আমরা দিতে প্রস্তুত।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া