adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সুয়ারেজের দুই গোলে বার্সেলোনার জয়

Suarez1443283856স্পোর্টস ডেস্ক : আগের ম্যাচে সেল্টা ভিগোর কাছে ৪-১ গোলে হার। সে হারের তিক্ত স্বাদ নিয়ে শনিবার লা লিগার নতুন দল লাস পালমাসের বিপে লড়াইয়ে নামে বার্সেলোনা।
 
পাশাপাশি নতুন দলের বিপে অঘটনের শিকার হবার ভয়ও ছিল বার্সা শিবিরে। তবে সেই ভয় কেটে যায় লুইস সুয়ারেজের অসাধারণ পারফরম্যান্সে। ২-১ গোলে জয় পায় বার্সেলোনা। এ জয়ে ঘরের মাঠে ১৭ ম্যাচ ধরে অপরাজিত বার্সেলোনা।
 
ন্যু ক্যাম্পে ২৫ মিনিটে সার্জি রবার্তোর সহায়তায় গোল করেন সুয়ারেজ। ডান প্রান্ত থেকে সেন্ট্রাল মিডফিল্ডার রবার্তোর বাঁক খাওয়া ক্রস থেকে হেড দিয়ে গোল করেন উরুগুয়ের এ তারকা।
এরপর প্রথমার্ধে আর গোলের দেখা পায়নি কেউ। ১-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় বার্সা। 
বিরতি থেকে ফিরে আক্রমণের ধার বাড়িয়ে দেয় কাতালানরা। ফলাফলও পেয়ে যায় দ্রুত। ৫৪ মিনিটে ২০ বছরের মুনির এল হাদ্দাদির বাড়ানো পাস থেকে শট নিয়ে গোল করেন সুয়ারেজ। নেইমারের কিপ থেকে ডানপ্রান্তে বল পেয়ে যান হাদ্দাদি। সেখান থেকে সুয়ারেজকে বল দিয়ে গোল করান এ তরুণ তুর্কী।
 
৬৬ মিনিটে হ্যাটট্রিক করার সুযোগ পেয়েছিলেন উরুগুয়ের তারকা। ডি বক্সের ভিতরে লাস পালমাসের ডিফেন্ডার আলচারাঝের হাতে বল স্পর্শ করায় পেনাল্টি পেয়েছিল বার্সেলোনা। কিন্তু হ্যাটট্রিকের সম্ভাবনায় থাকা সুয়ারেজের বদলে পেনাল্টি শট নেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। কিন্তু পেনাল্টি শট মিস করে সুয়ারেজের আপে আরও বাড়িয়ে দেন নেইমার! নেইমারের শট গোলপোস্টের দশ গজ ওপর দিয়ে বাইরে চলে যায়। 
 
ম্যাচের শেষ দিকে লাস পালমাসের জনাথন ভিয়েরা গোল করে পরাজয়ের ব্যবধান কমিয়ে আনেন। নিজেদের ভুলে গোল হজম করে বার্সেলোনা। মাসচেরানোর দূর্বল পাসে বল পেয়ে যান নাবিল এল ঝার। সতীর্থ জনাথন ভিয়েরাকে পাশে পেয়ে গোল ব্যবধান কমাতে ভুল করেননি নাবিল।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া