adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৬ জনের মৃত্যু

gopalgonj_84736ডেস্ক রিপোর্ট : গোপালগঞ্জ জেলার সদর থানায় মাইক্রোবাস ও ব্যাটারিচালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ছয়জনসহ সাতজন মারা গেছেন।

আজ ২৬ সেপ্টেম্বর শনিবার সকাল সাড়ে নয়টার দিকে গোপালগঞ্জ-কোটালিপাড়া সড়কের শিবপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন গোপালগঞ্জ সদর উপজেলার কাঠি ইউনিয়নের তেলীগাতি গ্রামের নাসু সিরদারের ছেলে খোকন সিকদার (৪৫), তার ছেলে সাকিব সিকদার (১৭), মা কাতেবুন্নেচ্ছা (৭০), স্ত্রী চায়না বেগম (৪০) এবং দুই মেয়ে এ্যানি (১৬) ও ইতি (৮)। এ ছাড়া ইজিবাইক চালক দেলোয়ার (৩৫) নিহত হন।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সেলিম রেজা জানান, কোটালীপাড়া থেকে ছেড়ে আসা ঢাকাগামী জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রাণালয়ের একটি গাড়ি (ঢাকা-মেট্রো-চ-১৫-৬৯৩০) ওই স্থানে পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা গোপালগঞ্জ থেকে তেলীগাতিগামী ব্যাটারিচালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে সাকিব সিকদার নিহত ও নয়জন আহত হন। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে এলকাবাসীর সহায়তায় হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে নিলে চারজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। পরে চিকিতসাধীন অবস্থায় শিশুসহ আরও দুইজন মারা যায়। এরমধ্যে ছয়জন একই পরিবারের ও অপর একজন ইজিবাইকের চালক।

গোপালগঞ্জ সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল আফিসার তপন মজুমদার জানান, আহতদের উদ্ধার করে আনার পর চারজনকে মৃত ঘোষণা করা হয়। পরে চিকিতসাধীন অবস্থায় শিশুসহ আরও দুইজন মারা যায়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া