adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ভিন্ন ধর্মের চার তারকার ঈদ আনন্দ

eid1443082549বিনোদন ডেস্ক : বাংলাদেশের অন্যসব উতসবের মতই ধর্মীয় উতসবগুলোর আনন্দও সব ধর্মের লোকেরা ভাগাভাগি করে নেন। অন্য সবার মতই জনপ্রিয় তারকারও এ ধরনের উতসব হাতছাড়া করেন না কখনই। আগামীকাল পবিত্র ঈদ-উল-আযহা।
উতসবটি মুসলিম ধর্মের হলেও এ দিনটিতে অন্য ধর্মের তারকারও আনন্দ উপভোগ করে থাকেন। ঢাকাই চলচ্চিত্রের ভিন্ন ধর্মের কয়েকজন তারকার ঈদ উতসব নিয়ে আজকের ফিচার। 
 
দেবাশীষ বিশ্বাস: ধর্ম যার যার উতসব সবার। এখন হলো বিশ্বায়নের যুগ। পূজা আসলে দেখা যায় হিন্দুদের পাশাপাশি মুসলমানরা আনন্দ করেন। পূজায় মুসলমান ছেলেরা ধূতি পরে। আবার ঈদ আসলে হিন্দু ছেলে মেয়েরাও আনন্দ করে। ঈদ মুসলিমদের কাছে যেমন আনন্দের, আমার কাছেও তেমনি আনন্দের। বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়া হয়। দাওয়াত খেতে যেতে হয়। শুধু কুরবানী দেয়া ছাড়া মুসলমানদের মত সব আনন্দই করা হয়। যেহেতু চলচ্চিত্র জগতের মানুষ ঈদে সিনেমা দেখাও হয়।
 
 
অপু বিশ্বাস: ছোটবেলা থেকেই ঈদসহ সকল ধর্মীয় উতসবে আমি অনেক আনন্দ করি। ছোটবেলায় ঈদের সময় অনেক সালামি নিয়েছি। এখন সালামি না নিলেও আনন্দ করা হয়। হিন্দু মুসলিমদের পাশাপাশি খ্রিষ্টানদের উতসবে আমি আনন্দ করি।
 
বাপ্পি চৌধুরী: ঈদে আমার অভিনীত সিনেমা মুক্তি না পেলে আমি সাধারণত বাবা-মাকে নিয়ে দেশের বাহিরে ঘুরতে যাই। এবার কিছুদিন আগে ইন্ডিয়া ও থাইল্যান্ড থেকে ঘুরে আসলাম তাই এবার দেশের বাহিরে যাব না। এবার সিলেটে শাহজালালের মাজারে ঘুরতে যাব।
 
বিদ্যা সিনহা মিম: সবসময়ই ঈদের আনন্দ করা হয়। আগে অনেক বেশি ঈদের মজা পেতাম কারণ ঈদের সময় ঈদের নাটকে কাজ করা হতো। তাই ঈদের আসল মজাটা পেতাম। ঈদের সময় মেহেদী পড়া হয়। সেলামি নেয়া হয়। নতুন ড্রেস কেনা হয়। তবে চলচ্চিত্রে কাজ করার পরে নাটকে কাজ করা হয় না। তবে ঈদের আনন্দ এখনো দারুণ উপভোগ করি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া