adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জীবনের ঝুঁকি নিয়ে অক্ষয়ের শুটিং

akshay1443069294বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা   অক্ষয়  কুমার সাধারণত তার অভিনীত সিনেমার বিভিন্ন ঝুঁকিপূর্ণ দৃশ্য বা স্ট্যান্ট নিজেই করে থাকেন। কিছুদিন আগে সিং ইজ ব্লিং সিনেমার শুটিংয়ে আগুনের রিংয়ের ভেতর দিয়ে লাফ দিতে গিয়ে ছোটখাট দুর্ঘটনার কবলে পড়েছিলেন।
 
তবে তিনি দমবার মাত্র নয়। কেননা
 অক্ষয় কুমার মানেই নিত্যনতুন ঝুঁকি নেওয়া। আর এবার সে ঝুঁকি এমন পর্যায়ে পৌঁছল যে আস্ত একটা সিংহের সঙ্গে শুট করতে পিছপা হলেন না  অক্ষয়
 
সম্প্রতি সিং ইজ ব্লিং সিনেমার একটি গানের শুটিংয়ে অয়কে দেখা গেছে একটা সিংহের সঙ্গে শুটিং করতে। নায়ক অবশ্য ভয়ডর পাননি। বরং জানিয়েছেন, তিনি সিংহের সঙ্গে বসলেন, খেলাও করলেন। এসব করলেন কেননা, সিনেমার সিকোয়েন্সটাই ছিল সেরকম।
 
সিনেমায় দেখা যাবে গাড়িতে অয়ের পাশেই বসে আছে সিংহমামা। আর তাই সিংহের সঙ্গে সেটে বেশ ভাবই জমিয়ে নিয়েছিলেন তিনি।
 
তবে সিংহকে নিয়ে শুটিং তো চাট্টিখানি কথা নয়। অয় সাহস করে তা করেছেন বটে, তবে ট্রেইনার ছিলেন একটু দূরেই।
 অক্ষয় তাকে জিজ্ঞেস করেছিলেন, কিছু হলে তিনি কী  অক্ষয়কে বাঁচাতে পারবেন? ট্রেইনার জানিয়েছিলেন, তার আর সময় পাওয়া যাবে না।
 
কিন্তু সিংহ এদিন বেশ খোশমেজাজেই ছিলেন। নিয়ম অনুযায়ী তাকে পেট ভরে খাওয়ানোও হয়েছিল। খাওয়াদাওয়া করে তৃপ্ত সিংহমশাই তাই ভালো ব্যবহারই করলেন
  অক্ষয়ের সঙ্গে।
 
বলিউডে এখন পর্যন্ত নানা ঝুঁকিপূর্ণ স্ট্যান্ট নিয়েছেন
অক্ষয়। হেলিকপ্টার থেকে লাফিয়ে পড়ার কাজও করেছেন স্ট্যান্টম্যান ছাড়াই। তার সাহসী স্ট্যান্টের তালিকায় এবার যোগ হলো সত্যিকারের সিংহের সঙ্গে এই শুটিং পর্বও।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া