adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বাড়িতে পৌঁছানো হলো না- তিন জেলায় নিহত ১১

1_84444নিজস্ব প্রতিবেদক : পরিবারের সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি করতে বাড়ি ফেরার পথে চার জেলায় সড়ক দুর্ঘটনায় ১১ জন নিহত হয়েছেন। এর মধ্যে সুনামগঞ্জে চারজন, চট্টগ্রামে তিনজন, বরগুনায় তিনজন ও টাঙ্গাইলে দুইজন নিহত হয়েছেন।

সুনামগঞ্জ প্রতিনিধি জানান, বুধবার সকালে সুনামগঞ্জে কভার্ড ভ্যান ও অটোরকিশার মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন।
জেলার পুলিশ সুপার হারুন অর রশিদ জানান, বুধবার সকাল ৮টার দিকে ছাতক-সিলেট সড়কের কালারুকা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাতণিকভাবে নিহতদের নামপরিচয় জানাতে পারেননি তিনি।

তিনি আরও জানান, তামাবিলগামী কভার্ড ভ্যানটির সঙ্গে ছাতকগামী অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার চার আরোহী ঘটনাস্থলেই মারা যান।

বরগুনা: বরগুনার আমতলীতে পিকআপ ভ্যানের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত এবং একজন আহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে ৮টার দিকে আমতলী-পটুয়াখালী মহাসড়কের চুনাখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- উজ্জ্বল কুমার ও মনির। তাতণিকভাবে আহতের নাম পরিচয় জানা যায়নি।
আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশগুলো উদ্ধার করে নিয়ে আসে।

চট্টগ্রামের দেওয়ানহাট সেতু পেরিয়ে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের চাপা দিয়ে উল্টে গেলে তিনজন নিহত হন। চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (পশ্চিম) আরেফিন জুয়েল জানান, দেওয়ানহাট সেতু পার হয়ে নামার সময় বহদ্দারহাট থেকে কাঠগড়গামী ১০ নম্বর রুটের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের চাপা দিয়ে উল্টে যায়।
এতে আটজন আহত হন। তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিতসক তিনজনকে মৃত ঘোষণা করেন।
তাতণিকভাবে নিহতদের নাম পরিচয় জানা যায়নি। বাসের চালক দুর্ঘটনার পরপরই পালিয়ে গেছেন। এছাড়া বুধবার রাত সাড়ে ৮টার দিকে টাঙ্গাইলের বাইপাসের কান্দিলায় বাসের ধাক্কায় দুই লেগুনার যাত্রী নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। নিহতরা হলেন- টাঙ্গাইলের সুদেব ঘটক ও বগুড়ার মোকামতলার বুলবুল হোসেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া