adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দুষ্টমিতে অনুষ্কাকে বিরাট কোহলির চমক

1442867129স্পোর্টস ডেস্ক : হোটেল থেকে বেরনোর সময় সামনের রাস্তায় অনুরাগীদের পরিচিত ভিড়টাকে তেমন খুঁটিয়ে দেখেননি অনুষ্কা শর্মা। করণ জোহরের নতুন ছবির শ্যুটিং করতে লন্ডনে থাকা অভিনেত্রী ফ্যানদের অটোগ্রাফ আর সেলফির আব্দারগুলো মেটাচ্ছিলেন হাসিমুখেই।

কিন্তু হঠাত সেই ভিড়ের ভেতর থেকে একটা মুখ সেলফির অনুরোধ করতেই ভুত দেখার মতো চমকে ওঠেন অনুষ্কা। নিজের চোখকে বিশ্বাস করতে না পারার বিহ্বলতা কাটতে কয়েক মুহূর্ত লাগে। তার পরেই আনন্দে উচ্ছ্বসিত হয়ে পড়েন।

বান্ধবীকে চমকে দেওয়ার জমাট পরিকল্পনা সফল হওয়ায় ততণে চওড়া হাসি বিরাট কোহলির মুখেও। অন্তত শুক্রবারের ঘটনার প্রত্যদর্শিরা তেমনই জানাচ্ছেন!

বলা শুরু হয়েছে, গত শুক্রবার বিরাট যেটা করেছেন, বলিউডের সব সুপারহিট প্রেমকাহিনিকেও হার মানায়! দুষ্টু-মিষ্টি রোম্যান্সের চার-ছক্কা হাঁকানোয় বেনজির রেকর্ড গড়ে তিনি নাকি আবেগের নতুন যোগ্যতামান তৈরি করেছেন। চাপে ফেলে দিয়েছেন অন্য সব প্রেমিকদের!

শোনা যাচ্ছে, অনুষ্কা শ্যুটিংয়ের জন্য লন্ডন পাড়ি দেওয়ার পর থেকেই নাকি তাঁকে মিস করছিলেন বিরাট। ঠিক ছিল আজ, রবিবার তিনি লন্ডন গিয়ে অনুষ্কার সঙ্গে দেখা করবেন। কিন্তু বিরাট নাকি ঠিক করেন, তার আগেই কিছু না জানিয়ে শুক্রবার লন্ডন পৌঁছে বান্ধবীকে চমকে দেবেন। এর পর চমকটা আরও জোরদার করতে অনুষ্কার হোটেলের সামনে ফ্যানদের ভিড়ে মিশে প্রেমিকার অপোয় দাঁড়িয়ে থাকেন। এবং তার পর সেলফির অনুরোধ!

বিরাট-অনুষ্কা প্রেমকাহিনীতে জনতার উৎসাহ বরাবর। কখনও কখনও সেটা আক্রমণাত্মক চেহারাও নিয়েছে ক্রিকেট মাঠে বিরাটের ব্যর্থতার জন্য অনুষ্কাকে কাঠগড়ায় তুলে। তবে ভারত অধিনায়ক আর বলিউড নায়িকাও নিজেদের সম্পর্ক গোপন করার তেমন কোনও চেষ্টা করেন না। বিমানবন্দরে অনুষ্কাকে আগলে বের করছেন বিরাট বা ফ্যাশন উইক এর নৈশভোজে হাসিতে গড়িয়ে পড়া অনুষ্কার আলিঙ্গনে বিরাট, এমন নানা মিষ্টি ছবি দেখা গিয়েছে ইদানীং। তবে এখন বলা হচ্ছে, ভালবাসার এর চেয়ে মধুর প্রকাশ নাকি আর হয় না। এমনিতে ক্রিকেট মাঠে তেজিয়ান, একরোখা আর আগ্রাসী বলেই বিরাটের নামডাক। সেই ছেলেই এ বার প্রেমের পিচে খেতাব পেলেন ‘সর্বকালের সবচেয়ে মিষ্টি বয়ফ্রেন্ড’!

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া