adv
২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

খাবার মান নিয়ে লোপেজের ক্যাম্পে অসন্তোষ!

2-lead-1_84062ক্রীড়া প্রতিবেদক : নতুন কোচ ফ্যাবিও লোপেজ এসেই সাড়া ফেলে দিয়েছেন। বিশ্বকাপ বাছাই পর্বের পরবর্তী ম্যাচের জন্য ৪১ ফুটবলারকে ক্যাম্পে ডেকেছেন। শৃঙ্খলা ভঙ্গের দায়ে হেমন্তকে শোকজ করেছেন। এ পর্যন্ত সব ঠিকই আছে। কিন্তু হ্যাপায় আছে বাফুফে। ক্যাম্পের ফুটবলারদের আবাসিক সুবিধা দিতে হিমশিম খাচ্ছেন কর্তারা। খেলোয়াড়দের অভিযোগ, অপরিষ্কার রুমে গাদাগাদি করে এক সঙ্গে চারজন করে থাকতে হচ্ছে। বেশ কয়েকজনকে রাখা হয়েছে বাফুফের নিকটস্থ মোহামেডান কাবে।

১৩ অক্টোবর কিরগিজস্তানের বিপে বিশ্বকাপের বাছাই পর্বের ম্যাচ খেলবে বাংলাদেশ। এটাই হবে লোপেজের প্রথম মিশন। ক্যাম্প শেষে ২৩ জন ফুটবলারকে বেছে নিবেন তিনি।

বাফুফের আবাসিক সুবিধায় ৩০ জন খেলোয়াড়কে রাখার ব্যবস্থা আছে। সেই ৩০ জনকে রেখে বাকী ১০ জনকে মোহামেডানে পাঠিয়ে দেয়া হয়েছে। ১০ জনের মধ্যে সবাই আবার মোহামেডানে যাননি। কেউ কেউ অন্যদের সঙ্গে ফোরিং করছেন!
নাম প্রকাশ না করার শর্তে এক সিনিয়র খেলোয়াড় বলেন, ‘আবাসিক সুবিধার যারপরনাই অবস্থা। এক রুমে চারজন করে থাকতে হচ্ছে। তার ওপর রুমের অবস্থা তেমন ভাল নয়।

খেলোয়াড়দের অসন্তোষ শুধু থাকার ব্যবস্থা নিয়ে নয়। খাবারের মান নিয়েও তারা প্রশ্ন তুলছেন। খাবারের মান ভালো না হওয়ায় অনেকে পকেটের টাকা খরচ করে সকালের নাস্তা করছেন। জিমের ব্যাপারেও কেউ কেউ নাখোশ।

এ প্রসঙ্গে জানতে চাইলে বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ বলেন, ‘বাফুফের ছাত্রাবাস কোনো ফাইভ স্টার হোটেল নয়। খেলোয়াড়দের বুঝতে হবে সবসময় সব সুবিধা দেয়া সম্ভব হয় না।’

 ‘এখানে ৩০ জনের বেশি রাখা সম্ভব হয় না। আমরা চেয়েছিলাম ক্যাম্প বিকেএসপিতে নিয়ে যেতে। কিন্তু কোচ সেখানে আরো কিছুদিন পরে যেতে চান।’  বলেন সোহাগ

খাবারের প্রশ্ন তুলতেই সোহাগের দাবি, ‘আমি নিশ্চিত করে বলতে পারি খাবারের মান খারাপ নয়। ইকবাল হোসেন এবং আমিরুল ইসলাম বাবু এ বিষয়টি দেখভাল করছেন। তারা কোনো অভিযোগ পাননি।’

জিমের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, ‘একমাত্র অর্থনৈতিক দুরবস্থার কারণে গ্রাউন্ড ফোরে আমরা জিম স্থাপন করতে ব্যর্থ হয়েছি।  আধুনিক মানের একটি জিম করতে হলে কমপে ৫০ লাখ টাকা খরচ করতে হবে।’

এত অসুবিধার মধ্যে থেকেও খেলোয়াড়রা ‘কড়া হেড মাস্টার’ লোপেজের চাওয়া পূরণ করে যাচ্ছেন। টাইম-টু-টাইম মাঠে উপস্থিত হচ্ছেন। তবে পরিস্থিতি বলছে, সমস্যার সমাধান না হলে অসন্তোষ আগুনে পরিণত হতে পারে!

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া