adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ট্রাকচাপায় বাবা-মা ও মেয়ের মৃত্যু

Road_Accident_5_741176434ডেস্ক রিপোর্ট : রাজশাহীতে ট্রাকের চাপায় বাবা, মা ও মেয়ের মৃত্যু হয়েছে। তারা তিনজনই রিকশা আরোহী ছিলেন। এ ঘটনায় রিকশাচালক আহত হয়েছেন।

আজ ১৮ সেপ্টেম্বর শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে মহানগরীর খড়খড়ি বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 
নিহতরা হলেন- মহানগরীর মতিহার থানার কুখণ্ডি সোনারপাড়া এলাকার ইব্রাহীম, তার স্ত্রী ববিতা বেগম (৩৪) ও তার সাত বছরের মেয়ে রাইমা। 

আহত ব্যাটারি চালিত রিকশাচালক সিদ্দিককে (৩৮) উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৮নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তবে তার অবস্থা আশঙ্কামুক্ত।

মহানগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবীর জানান, দুপুর সাড়ে ১২টার দিকে সিমেন্ট ভর্তি একটি ট্রাক শহরে প্রবেশ করছিল। এসময় খড়খড়ি বাজারে ঈদের কেনাকাটা শেষে রিকশায় করে বাড়ি ফিরছিলেন তারা। 
খড়খড়ি মোড় থেকে সামন্য দূরে পৌঁছালে ট্রাকের সঙ্গে রিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকের চাপায় ঘটনাস্থলেই ববিতা বেগম ও মেয়ে রাইমা নিহত হন। আহত হন ববিতার স্বামী ইব্রাহীম ও রিকশাচালক সিদ্দিক। পরে বিকেল সাড়ে ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ইব্রাহীমের মৃত্যু হয়। 

এ ঘটনায় উত্তেজিত জনতা ট্রাকটিতে আগুন ধরিয়ে দেয়। পরে পুলিশ ও সদর দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিভিয়ে দেয়। ময়নাতদন্তের জন্য নিহত মা ও মেয়ের মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিকেলের মধ্যেই তাদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের কথা রয়েছে।

হুমায়ন কবীর আরও জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ওই সড়কে যানবাহন চলাচলও স্বাভাবিক। ট্রাকটি (ঢাকা মেট্রো-ট-১৪-৯৫৪৭) আটক করে রে-কার দিয়ে রাজশাহী পুলিশ লাইনসে নেওয়া হয়েছে। তবে ঘটনার পর থেকে চালক ও হেলপার পলাতক রয়েছেন।
এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হবে বলে জানান তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া