adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রোগীর সঙ্গে ডাক্তারের যৌনাচার – ভিডিও ক্লিপ জব্দ

2_83791ডেস্ক রিপোর্ট : মহিলা রোগীদের দুর্বলতার সুযোগ নিয়ে তিনি নিয়মিত যৌনাচারে লিপ্ত হতেন। দীর্ঘদিন ধরে পিরোজপুরের বিভিন্ন ক্লিনিকে এই কর্ম করে যাচ্ছিলেন নিয়মিত। আলট্রাসনোগ্রাফি থেকে শুরু করে বিভিন্ন পরীক্ষা  নিরীক্ষা নামে মহিলা রোগীদের বিবস্ত্র করার ঘটনাটি তার কাছে নিত্য নৈমত্তিক ব্যাপার। নিজের মোবাইলে মহিলা রোগীদের স্পর্শকাতর অঙ্গের ছবি ধারণ করে তা দিয়ে ব্লাকমেইলও করছিলেন মাসের পর মাস। তিনি আর কেউ নন। তিনি একজন চিকিতসক, নাম তার নজরুল ইসলাম। বুধবার রাতে তাকে গ্রেপ্তারের পর চাঞ্চল্যকর এ তথ্য ফাঁস হয়।

গ্রেপ্তার চিকিতসক নজরুল ময়মনসিংহ সদর উপজেলার চর কালিবাড়ি গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। ২০০৩ সালে তিনি বরিশাল মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাস করেন।
জানা গেছে, গত মঙ্গলবার সন্ধ্যায় পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার শাপলা কিনিকে নাসরিন নামে এক প্রসূতিকে ভর্তি করা হয়। পরদিন সকাল ৮টায় তার সিজারিয়ানের অপারেশন করার কথা থাকলেও, অপারেশন করা হয় দুপুর আড়াইটায়।

অভিযোগ উঠে, ওই কিনিকে কোনো অনুভূতিনাশক প্রয়োগকারী না থাকলেও, নিজেই ঝুঁকি নিয়ে ওই রোগীকে অনুভূতিনাশক প্রয়োগ করেন নজরুল। বিকাল ৫টার দিকে রোগীর নাক মুখ থেকে রক্ত পড়া শুরু হলে হাসপাতালের ম্যানেজারসহ অন্যরা পালিয়ে যায়। এসময় নজরুল হাসপাতালের মধ্যে লুকিয়ে থাকেন। 
পরে রোগীর আত্মীয়রা মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিতসক নাসরিনকে মৃত ঘোষণা করেন।
এ ঘটনায় ুব্ধ হয়ে স্থানীয়রা ওই কিনিকটি ঘেরাও করে ভাঙচুরের চেষ্টা চালায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ডাক্তার নজরুল ও কিনিক মালিকের ভাই আজিজুরকে আটক করে এবং কিনিকটি সিলগালা করে দেয়।

এদিকে চিকিতসক নজরুল ইসলামকে গ্রেপ্তারের পর বেরিয়ে আসতে থাকে তার নানা কুকর্মের কাহিনী। বৃহস্পতিবার দুপুরে পিরোজপুরের পুলিশ সুপার মো. ওয়ালিদ হোসেন তার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে নজরুলের কুকর্মের এসব তথ্য জানান।
পুলিশ সুপার জানান, নজরুল ইসলাম আলট্রাসনোগ্রাফি ছাড়াও ডাক্তারি পরীার নামে মহিলাদের যৌন হেনস্তা করতেন। যৌন নিপীড়নের অনেক ঘটনা তিনি ভিডিও ধারন করেন। এমন কিছু ভিডিও কিপ জব্দ করা হয়েছে। এসব ভিডিও কিপে দেখা গেছে, আলট্রাসনোগ্রাফির সময় নজরুল ইসলাম নারীদের সম্পূর্ণ বিবস্ত্র করতেন। এর পর তিনি তাদের স্পর্শকাতর স্থানে মালিশ করেন।

তিনি জানান, শুধু তাই নয়, অনেক সময় পরীার নামে মহিলা রোগীদের সম্পূর্ণ বিবস্ত্র করতেন। আর এ সকল ঘটনা তিনি গোপনে তার ব্যক্তিগত মুঠোফোনে ধারণ করেন। পরবর্তীতে ওই সকল মহিলাদের ফোন করে ভিডিও কিপের ভয় দেখিয়ে তার সঙ্গে যৌন সম্পর্ক গড়ে তুলতে বাধ্য করতেন।

মহিলা রোগীদের এভাবে যৌন নিপীড়নের দায়ে পিরোজপুরের দুটি কিনিক থেকে এর আগে নজরুলকে তাড়িয়ে দেওয়া হয়েছিল। যৌন নিপীড়নের দায়ে এর আগে তিনি আরও একবার গ্রেপ্তার হয়েছিলেন। এসব ঘটনার পর নজরুল শহরের শতাব্দী ডায়াগনস্টিকের সামনে একটি চেম্বার খুলেছেন। এ ছাড়া শহরের বাইরে বিভিন্ন উপজেলার কিনিকে তিনি রোগী দেখেন।

ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, প্রসূতি নাসরিন আক্তারের মৃত্যুর ঘটনায় তার বাবা ভান্ডারিয়া উপজেলার মধ্য ভান্ডারিয়া গ্রামের শাহজাহান হাওলাদার বাদী হয়ে ডা. নজরুল ইসলাম, কিনিক মালিক স্বপন এবং অপারেশনে সহায়তাকারী তার ভাই আজিজুর রহমানের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ২-৩ জনের নামে একটি মামলা করেছেন।

বৃহস্পতিবার নজরুল ও আজিজুরকে আদালতে হাজির করে পুলিশ সাত দিনের রিমান্ড চাইলে আদালত রিমান্ড নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া