adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদা লন্ডনে- এদিকে ‘যুব মহিলা দলের’ আত্মপ্রকাশ

imagesডেস্ক রিপোর্ট : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া লন্ডনে পৌঁছতে না পৌঁছতেই আত্মপ্রকাশ ঘটলো ‘জাতীয়তাবাদী যুব মহিলা দল’ নামে একটি সংগঠনের।  বুধবার সকালে রাজধানীর একটি কনভেনশন সেন্টারে সংবাদ সম্মেলনে সংগঠনটির ঘোষণা দেয়া হয়।  কিন্তু খালেদা জিয়া দেশে থাকাকালীন সংগঠনটির কেন আত্মপ্রকাশ ঘটলো না- এ নিয়ে নানা প্রশ্ন বিভিন্ন মহলে।
 সংগঠনটির সভাপতি করা হয়েছে সানজানা চৈতিকে।  হাসিনা মোর্শেদ কাকলীকে করা হয়েছে সাধারণ সম্পাদক।  সংবাদ সম্মেলনে ১৫১ সদস্যের প্রস্তাবিত কমিটি ঘোষণা করা হয়।
 
হাসিনা মোর্শেদ কাকলী বলেন, প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান যুব মহিলা দল গঠন করলেও কালের পরিক্রমায় তা হারিয়ে যায়।  
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি আফরোজা আক্তারা বেবী, ফৌজিয়া সোহেলী, নাজমা আক্তার, পাপিয়া জাহিদ, সোহেলী সুলতানা প্রমুখ।
 এদিকে ‘যুব মহিলা দল’ যে আত্মপ্রকাশ করেছে এ বিষয়ে কিছুই জানেন না বলে জানান বিএনপির সহ-মহিলাবিষয়ক সম্পাদক ও মহিলা দলের সাধারণ সম্পাদিকা শিরিন সুলতানা।  
তিনি বলেন, যুব মহিলা দল গঠনের কোনো উদ্যোগ এ মুহূর্তে নেই। বিএনপির সহ-দফতর সম্পাদক আসাদুল করিম শাহীন বলেন, দলের গঠনতন্ত্রে যুব মহিলা দল বলতে অস্তিত্ব নেই।  এ ধরনের সংগঠনের সঙ্গে বিএনপির কেউ জড়িত থাকলে তাকে দল বহিষ্কার করা হতে পারে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া