adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কেন্দ্রীয় শহীদ মিনারে সৈয়দ মহসিন আলীর প্রতি শ্রদ্ধা

news_imgনিজস্ব প্রতিবেদক : কেন্দ্রীয় শহীদ মিনারে প্রয়াত সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসিন আলীর প্রতি শেষ শ্রদ্ধা জানিয়েছেন বিভিন্ন রাজনৈক, সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্বসহ সর্বস্তরের জনগণ।
বুধবার সকালে মুক্তিযোদ্ধা মহসিন আলীর মরদেহ তার মিন্টো রোডের বাসা থেকে কেন্দ্রীয় শহীদ মিনারে আনা হয়। সকাল ৮টা থেকে ৯টা ১০মিনিট পর্যন্ত মরদেহ ঢাকা কেন্দ্রীয় শহীদ মিনারে সর্বস্তরের জনসাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য রাখা হয়। 

এখান থেকে জাতীয় সংসদের দণি প্লাজায় রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, স্পিকার, মন্ত্রী, চিফ হুইপ ও সব সংসদ সদস্যদের শ্রদ্ধা নিবেদন শেষে প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। এর পর তাকে গার্ড অব অনার প্রদান করা হবে। 

দুপুরে হেলিকপ্টারযোগে মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে মরদেহ আনা হবে। এখান থেকে তার মৌলভীবাজার শহরের দর্জির মহলের নিজ বাসায় মরদেহ নেয়া হবে।

বেলা ২টা থেকে ৪টা পর্যন্ত মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠের শহীদ মিনারে রাখা হবে সব শ্রেণি-পেশার মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য। বাদ আছর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাজা শেষে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হবে মৌলভীবাজার শহরস্থ হযরত সৈয়দ শাহ মোস্তফা বোগদাদী (র.) এর মাজার সংলগ্ন কবরস্থানে।
সিঙ্গাপুরের জেনারেল হাসপাতালে চিকিতসাধীন অবস্থায় সোমবার সকালে মারা যান সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসীন আলী (৬৭)।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া