adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মহসিন আলী নেই- প্রণোচ্ছ্বল বাসভবন আজ নিস্তব্ধ

gggডেস্ক রিপোর্ট : সমাজকল্যাণমন্ত্রী ও বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মহসিন আলীর মৃত্যুতে তার নিজ জেলায় শোকের ছায়া নেমে এসেছে। মন্ত্রীর প্রণোচ্ছ্বল বাসভবনটি আজ তার মৃত্যুর খবরে যেন শোকে নিস্তব্ধ হয়ে গেছে। 

সৈয়দ মহসিন আলী মৌলভীবাজার পৌরসভার ৩ বারের নির্বাচিত চেয়ারম্যান। এরপর থেকে সততা ও নিষ্ঠার গুণে সংসদ সদস্য, সর্বশেষ সমাজকল্যাণ মন্ত্রী। তিনি একাত্তরের রণাঙ্গনের যুদ্ধ করেছেন, জেলা আওয়ামী লীগের সভাপতিসহ দীর্ঘদিন সম্পৃক্ত ছিলেন বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক কাজে। 

তার মৃত্যুতে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। এলাকার মানুষ তার এই মৃত্যুকে কোনভাবেই বিশ্বাস করতে পারছে না। তার মৃত্যুর খবর ছড়িয়ে পরার পর থেকে এলাকার সর্বস্তরের মানুষ পরিবারের খোঁজখবর নেয়ার জন্য ছুটে যাচ্ছেন মৌলভীবাজার পৌর শহরের মন্ত্রীর বাসভবনে। প্রণোচ্ছ্বাস এ বাসভবনটি আজ একভারে নীরব নিস্তব্ধ। বাসভবনে আসা সকল মানুষের চোখে মুখে শোকের চাপ। কোনো সাড়াশব্দ নেই পুরো এলাকাতেই। নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষিদের কান্নায় ভারি হয়ে উঠেছে মন্ত্রীর বাসভবণ এলাকাটি।

মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল ইসলাম, ছাত্রলীগের সাবেক সভাপতি জাকারিয়া আহমদ বাংলামেইলকে বলেন, মন্ত্রী আমাদের কাছ থেকে এভাবে চলে যাবেন আমরা তা বিশ্বাস করতে পারছি না।

কুলাউড়া উপজেলা চেয়ারম্যান আসম কামরুল ইসলাম বলেন, ‘সমাজকল্যণমন্ত্রী মৃত্যুতে জেলাবাসী হারালো এক মহান নেতাকে আর আওয়ামী লীগ হারালো তাদের অবিভাবককে।’

মন্ত্রীর ছোট ভাই সৈয়দ সলমন আলী জানান, লাশ দেশে আনার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

উল্লেখ্য, গত ৪ আগস্ট রাতে হবিগঞ্জের মাধবকুণ্ডে আলোচনা সভা থেকে ফিরলে রাত শ্বাসকষ্ট শুরু হয়। এরপরই মন্ত্রীকে ঢাকার বারডেম হাসপাতালে ভর্তি করা হয়েছিল। নিউমোনিয়া, কিডনিতে সমস্যা এবং ডায়াবেটিস রোগে মারাত্মক অসুস্থ সমাজকল্যাণমন্ত্রীকে গত ৫ আগস্ট উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর মাউন্ট এডোরা হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৯টার দিকে তিনি ইন্তেকাল করেছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া