adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘আমি বাংলাদেশেই সুখে আছি’

Coach+1নিজস্ব প্রতিবেদক : শ্রীলংকান কোচের পদ থেকে মারভান আতাপাত্তু সরে দাঁড়ানোর পর থেকে গুঞ্জন শুরু হয় তার স্থলাভিষিক্ত মাশরাফি-মুশফিকদের কোচ চন্ডিকা হাথুরুসিংহেকে চাইছে লংকান বোর্ড। তবে স্বদেশি বোর্ড তাকে পছন্দ করলেও আপাতত বাংলাদেশ ছেড়ে যাওয়ার কোনো পরিকল্পনা নেই হাথুরুসিংহের। এমনকি শ্রীলংকান ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে তাকে এখনো আনুষ্ঠানিক কোনো প্রস্তাব জানানো হয়নি বলেও জানান এই টাইগার কোচ।
বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে হাথুরুসিংহে জানান, তিনি বাংলাদেশে সুখেই আছেন। এখানে তিনি সব ধরনের সুযোগ-সুবিধা পাচ্ছেন। পাশাপাশি তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) আশ্বস্ত করেছেন যে, বাংলাদেশ ছেড়ে অন্য কোথাও যাওয়ার ইচ্ছে তার নেই। এখন তার মনোযোগের কেন্দ্রবিন্দুতে বাংলাদেশ ক্রিকেট দলকে নিয়ে কাজ করা।
এর আগে গত সোমবার বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরীও হাথুরুসিংহের বাংলাদেশ ছেড়ে শ্রীলংকার কোচ হওয়ার গুঞ্জন উড়িয়ে দেন, ‘খবরটা পুরোপুরি গুজব। শ্রীলংকার কোচ হওয়ার প্রশ্নই ওঠে না। তিনি বাংলাদেশের সঙ্গেই আছেন, আর এখানে তিনি পুরোপুরি খুশি। তাকে নিয়ে আমাদেরও দীর্ঘমেয়াদী পরিকল্পনা রয়েছে।
উল্লেখ্য, চন্ডিকা হাথুরুসিংহের অধীনে অভূতপূর্ব সাফল্য পেয়েছে বাংলাদেশ জাতীয় দল। এ লংকান দায়িত্ব নেয়ার পর থেকেই ঊর্ধ্বমুখি বাংলাদেশের সাফল্যের গ্রাফ। খেলায় স্বাধীনতা দেয়ায় ক্রিকেটারদের কাছেও পছন্দের কোচ হয়ে উঠেছেন তিনি। তার তত্ত্বাবধানে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল খেলার পর ঘরের মাঠে পাকিস্তান, ভারত ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজ জয় করে টাইগাররা। তাছাড়া এই লংকান কোচের অধীনেই ওয়ানডে র‌্যাংকিংয়ে নবম থেকে সপ্তম স্থানে উঠে এসেছে মাশরাফি শিবির।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া