adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নেইমারের জোড়া গোলে ব্রাজিলের বড় জয়

Brazil1441766417স্পোর্টস ডেস্ক :  : কোপা আমেরিকা থেকে ছিটকে যাওয়ার পর কোস্টারিকার বিপে প্রথম ম্যাচে মাঠে নামে ব্রাজিল। হাল্কের একমাত্র গোলে সেদিন জিতেছিল কার্লোস দুঙ্গার শিষ্যরা। কোস্টারিকার মতো দলের বিপে ১-০ গোলের জয় পাওয়ায় বেশ খানিকটা সমালোচনার শিকার হতে হয় ব্রাজিলকে। অনেকে শঙ্কা করছিল ঘরের মাঠে যুক্তরাষ্ট্রের বিপে ব্রাজিলের হারের। কিন্তু তেমন কিছু হয়নি।
 
মঙ্গলবার স্বাগতিক যুক্তরাষ্ট্রের বিপে জিলেট স্টেডিয়ামে রীতিমতো গোল উৎসব করেছে সেলেকাওরা। নেইমারের জোড়া গোলে কার্লোস দুঙ্গার শিষ্যরা জয় পেয়েছে ৪-১ গোলে। অপর দুটি গোল করেন হাল্ক ও রাফিনহা।  ম্যাচের ইনজুরি টাইমে একটি গোল শোধ দেন যুক্তরাষ্ট্রের দানিয়েল উইলিয়ামস।
 
আগের ম্যাচে কাকাকে মাঠে নামোনো হয়েছিল। আজকের ম্যাচে তাকে আর সুযোগ দেননি।  ম্যাচের শুরু থেকে সুযোগ দেওয়া হয়নি অধিনায়ক নেইমারকেও। কোস্টারিকার বিপে বার্সেলোনা তারকাকে ম্যাচের শেষ দিকে নামালেও যুক্তরাষ্ট্রের বিপে ৪৫ মিনিটেই মাঠে নামান।  মাঠে নেমেই গোলের দেখা পান নেইমার।  ম্যাচের ৪৯ মিনিটে পেনাল্টি বক্সের মধ্যে নেইমারকে ফাউল করা হয়।  পেনাল্টির বাঁশি বাজাতে ভুল করেননি রেফারি। পেনাল্টি থেকে গোল আদায় করে ব্রাজিলকে ২-০ গোলে এগিয়ে নেন নেইমার। তার আগে ব্রাজিলের গোল উৎসবের সূচনাটা করেন আগের ম্যাচের নায়ক হাল্ক।  ৯ মিনিটে পাল্টা আক্রমণে বল পেয়ে যান উইলিয়ান।  বল নিয়ে ডি বক্সের মধ্যে ঢুকে পরেন। শট নেন গোলে। কিন্তু বল বারে লেগে ফিরে আসে।  বল চলে যায় হাল্কের কাছে। হাল্ক দেখেশুনে বল জালে জড়িয়ে দেন। 
 
৬৪ মিনিটে লুকাস মোরার বাড়িয়ে দেওয়া বল থেকে গোলের দেখা পান রাফিনহা। তার গোলে ভর করে সেলেকাওরা এগিয়ে যায় ৩-০ গোলে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া