adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রানা প্লাজা নিয়ে সাইমন-পরীমনির নয়া দৃষ্টান্ত

downloadবিনোদন রিপোর্ট : সিনেমা মুক্তির আগে সাধারণত প্রযোজনা প্রতিষ্ঠান ও পরিবেশকরা হল বুকিংয়ের কাজ করে থাকেন। আর এই কাজটি করেন প্রতিষ্ঠানগুলোতে কর্মরত কর্মকর্তা-কর্মচারীরা। সেই প্রথা ভেঙ্গে নিজেদের সিনেমার জন্য হল বুকিং-এর কাজ করলেন চিত্রনায়ক সাইমন ও নায়িকা পরীমনি। এর মধ্য দিয়ে নতুন ইতিহাস গড়লেন এ জুটি।

নানা জটিলতা কাটিয়ে বহুল আলোচিত রানা প্লাজা সিনেমাটি আগামী ১১ সেপ্টেম্বর সারা দেশে মুক্তি পেতে যাচ্ছে। এখন চলছে সিনেমাটির হল বুকিংয়ের কাজ। এ কাজটি করছেন সিনেমাটির নায়ক সাইমন সাদিক ও নায়িকা পরীমনি। মঙ্গলবার তারা কাকরাইলের এম এ মাল্টিমিডিয়ার হাউজে বসে সিনেমাটির হল বুকিং করছেন।

এ প্রসঙ্গে সাইমন বলেন, ‘সিনেমাটি নিয়ে অনেক বেশি উচ্ছ্বসিত। এ জন্য নিজেরাই হল বুকিং করতে বসে গেছি। এ পর্যন্ত ৬৭টি হল বুকিং নিয়েছে। সিনেমাটি নিতে আরো অনেক প্রোগৃহের মালিকরাই আগ্রহী। তবে সব হলে ছবিটি দিচ্ছে না প্রযোজনা সংস্থা। বেছে বেছে হল বুকিং করা হচ্ছে।’
পরীমনি নতুন এ অভিজ্ঞতা সম্পর্কে বলেন, ‘রেশমা হলে যাবে শুক্রবারে। আর সে যদি নিজে বসে হল বুকিং না করে তাহলে কেমন হয়?’
 
পরী আরো বলেন, ‘অনেক বেশি ভালো লাগছে। এ সিনেমায় নিজেকে উজার করে অভিনয় করেছি। তাই সিনেমাটির প্রতি ভালোবাসাটা অনেক বেশি। এটা অন্যসব সিনেমা থেকে আলাদা। তাই এর শুরু থেকে শেষ পর্যন্ত থাকতে চাই।’
 নজরুল ইসলাম খান পরিচালিত সিনেমা রানা প্লাজা । এ সিনেমাটিতে পোশাকশ্রমিক ‘রেশমা’র চরিত্রে অভিনয় করেছেন পরীমনি। তার বিপরীতে আছেন সাইমন সাদিক। সিনেমাতে সাইমন অভিনীত চরিত্রটির নাম টিটু।
২০১৩ সালে সাভারে ‘রানা প্লাজা’ নামে একটি বহুতল ভবন ধসে পড়ে। এই ঘটনার ১৭ দিন পর ১০ মে ধ্বংসস্তূপ থেকে রেশমা নামের এক মেয়েকে জীবিত উদ্ধার করা হয়। ঘটনাটিকে কেন্দ্র করে নির্মাতা নজরুল ইসলাম খান তৈরি করেন এ চলচ্চিত্রটি।

সাইমন-পরীমনি ছাড়াও এতে অভিনয় করেন আবুল হায়াত, সাদেক বাচ্চু, কাবিলা, রেহানা জলি, শিরিন আলম, শিউলী আকতার, হাবিব খান প্রমুখ। পরিচালক নজরুল ইসলাম খানের কাহিনি ও চিত্রনাট্য নিয়ে নির্মিত এ সিনেমার সংলাপ লিখেছেন মুজতবা সউদ। চিত্রগ্রহণ করেছেন এম এইচ স্বপন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া