adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিয়ালের কামড়ে আহত ৩০- ঘরবন্দি তিন গ্রামের মানুষ

1441374256trishal-mtnews24ডেস্ক রিপোর্ট : শিয়ালের দখলে তিন গ্রাম! আতঙ্কে ঘর থেকে বের হতে পারছে না লোকজন।  শিয়ালের কামড়ে এ পর্যন্ত আহত হয়েছেন নারী-শিশুসহ অন্তত ৩০ জন।  ঘটনাটি ময়মনসিংহের ত্রিশালে।  শিয়াল আতঙ্কে তিন গ্রামের লোকজনকে এক হয়ে অভিযানে নামতে হয়েছে।

ত্রিশাল উপজেলার মঠবাড়ী ইউনিয়নের অলহরী রাণীগঞ্জ এলাকায় গত বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার বেলা ১১টা পর্যন্ত শেয়ালের কামড়ে তারা আহত হন।
আহতরা হলেন আব্দুল মান্নান (৫৫), আবুল হোসেন (২৮), নাজমুল ইসলাম (২০), রাশেদুল হাসান (৪০), আব্দুল বাছির (৩৭), শফিকুল ইসলাম (৩০), এমদাদুল হক (৪৫), আব্দুর রাজ্জাক (৭০), তিলকী রাণী (৫০), আল আমিন (১৮), আব্দুল মোতালেব (৪৮), পিংকি (১০), মনির হোসেন (১৭), জালাল উদ্দিন (৫২), রিফাত (১২), খলিলুর রহমান (৩০), জেসমিন (২৫), মোহাম্মদ শামসুদ্দিন মিয়া (৫৫), তার ছেলে মুমিন মিয়া (২০), আব্দুল হাই উরুফে হায়ু (৪০) মো. জুলহাস মিয়া (৩৫), মো. হৃদয় আহমেদসহ (১০) অন্তত ৩০ জন।  আহতরা সবাই অলহরী, রাণীগঞ্জ ও চকপাঁচপাড়া গ্রামের বাসিন্দা।

এলাকাবাসী জানান, বৃহস্পতিবার রাতে হঠাত উপজেলার মঠবাড়ী ইউনিয়নের অলহরী, রাণীগঞ্জ ও সদর ইউনিয়নের চকপাঁচপাড়া গ্রামে শিয়াল আতঙ্ক শুরু হয়।  ঘর থেকে কেউ বের হলেই শিয়াল কামড়ে আহত করছে।  রাতে বেশ কয়েকজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিতসা দেয়ার পর ময়মনসিংহ এসকে হাসপাতালে পাঠানো হয়েছে।
শুক্রবার সকাল থেকে আবারো শুরু হয় শেয়ালের উপদ্রব।  এ সময় আরো বেশ কয়েকজনকে কামড়ে আহত করেছে শিয়াল।  তাদেরও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর এসকে হাসপাতালে পাঠানো হয়।

শিয়ালের অত্যাচারে অতিষ্ঠ হয়ে শুক্রবার বেলা ১১টার দিকে তিন গ্রামের শত শত মানুষ বাঁশের লাঠি, দা, রড নিয়ে অভিযানে নামে।  এ সময় জঙ্গল ও গর্তে অবস্থানরত বেশ কয়েকটি শিয়ালকে পিটিয়ে মারেন তারা।
শিয়ালের কামড়ে তিন গ্রামের অন্তত অর্ধশত লোক আহত হয়েছেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে।  শিয়ালের কামড়ের ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।  মানুষ ঘর থেকে বের হতে ভয় পাচ্ছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া