adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সরকারকে বিনা চ্যালেঞ্জে ছেড়ে দেবো না: জামায়াত

1441256744Jamat-Misil-mtnews24নিজস্ব প্রতিবেদক : জামায়াতে ইসলামীর কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরীর সহকারী সেক্রেটারি মুহাম্মদ সেলিম উদ্দীন হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, ‘বর্তমান সরকার জনগণের ভোটে নির্বাচিত নয়। এজন্য তারা একের পর এক গণবিরোধী সিদ্ধান্ত চাপিয়ে দিচ্ছে। কিন্তু মানুষ সরকারের এই ষড়যন্ত্র বিনা চ্যালেঞ্জে ছেড়ে দেবে না।লাগামহীন দুর্নীতি ও লুটপাটের অর্থের যোগান দিতেই সরকার অযৌক্তিকভাবে গ্যাস ও বিদ্যুতের দাম বাড়িয়েছে।'

বৃহস্পতিবার কেন্দ্র কর্মসূচির অংশ হিসেবে রাজধানীর যমুনা ফিউচার পার্কের সামনে বিােভ মিছিল শেষে সংপ্তি সমাবেশে তিনি এ সব কথা বলেন।

তিনি গণবিরোধিতা পরিহার করে অবিলম্বে গ্যাস ও বিদ্যুতের বর্ধিত মূল্য প্রত্যাহারে সরকারের প্রতি আহবান জানান। অন্যথায় ব্যর্থ ও জুলুমবাজ সরকারের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তোলার হুমকি দেন মহানগর জামায়াতের এই নেতা।

তিনি বলেন, সরকার দেশে সুশাসনের পরিবর্তে অপশাসন ও দুঃশাসন চালাচ্ছে। মূলত এ সরকার যতদিন মতায় থাকবে ততদিন জনদুর্ভোগ বাড়বে বৈ কমবে না।

সেলিম উদ্দীন জালিম সরকারের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হওয়ারও আহবান জানান।

এর আগে সেলিম উদ্দীনের নেতৃত্বে গ্যাস-বিদ্যুতের দাম বৃদ্ধির প্রতিবাদে একটি বিােভ মিছিল করে জামায়াতের নেতাকর্মীরা। যমুনা ফিউচার পার্কের সামনে থেকে শুরু হয়ে মিছিলটি ওই এলাকার বিভিন্ন সড়ক প্রদণি করে।

সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ড. রেজাউল করিম, ঢাকা মহানগরীর মজলিশে শুরা সদস্য নাজিম উদ্দীন মোল্লা, সালাহউদ্দীন, রোকন উদ্দীন, শিবিরের ঢাকা মহানগরী উত্তরের সভাপতি তারিক হাসান, সেক্রেটারি জামিল মাহমুদ প্রমুখ।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সকালে জামায়াত ঢাকা মহানগরীর মজলিশে শুরা সদস্য হাফিজুর রহমানের নেতৃত্বে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় বিােভ মিছিল করেছে। মিছিলটি শনির আখড়া থেকে শুরু হয়ে ওই এলাকার বিভিন্ন সড়ক প্রদণি করে সংপ্তি সমাবেশ করে। সমাবেশে উপস্থিত ছিলেন- ঢাকা মহানগরীর মজলিশে শুরা সদস্য আবুল কাসেম, আবু ফতেহ, যাত্রাবাড়ী পূর্ব থানার সেক্রেটারি নিজামুল হক, পশ্চিম সেক্রেটারি তাজ উদ্দীন, শ্যামপুর সেক্রেটারি অধ্যাপক এন আহমেদ, শিবিরের ঢাকা মহানগরী দেিণর সেক্রেটারি রিয়াজ উদ্দীন, ছাত্রনেতা গিয়াস উদ্দীন, মুজিবুর রহমান মঞ্জু, তোফাজ্জল হোসেন, জামায়াত নেতা আশরাফ আলী, আব্দুল করিম, মহিউদ্দীন, কবির হোসেন প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া