adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

থামছে না বায়ার্ন মিউনিখের জয়রথ

muller1440883615স্পোর্টস ডেস্ক : বুন্দেসলিগায় নিজের ২০০তম ম্যাচটি বেশ ভালোমতোই স্মরণীয় করে রাখলেন টমাস মুলার। মাইলফলকের এই ম্যাচে বায়ার লেভারকুজেনের বিপে জোড়া গোল করেছেন বায়ার্ন মিউনিখের এই ফরোয়ার্ড।
 
শনিবার মুলারের দুই গোল ও আরিয়েন রোবেনের একটি গোলে লেভারকুজেনকে ৩-০ ব্যবধানে হারিয়ে বুন্দেসলিগায় টানা তৃতীয় জয় তুলে নিয়েছে পেপ গার্দিওলার দল।
 
আলিয়াঞ্জ অ্যারেনায় অনুষ্ঠিত ম্যাচের ২৬ মিনিটে বায়ার্নকে এগিয়ে দেন মুলার।  সতীর্থ দগলাস কস্তার বাড়ানো বলে ডান পায়ের শটে ল্যভেদ করেন এই জার্মান ফরোয়ার্ড। প্রথমার্ধে অবশ্য আর গোল করতে পারেনি স্বাগতিকরা।
 
দ্বিতীয়ার্ধে বায়ার্নের দুটি গোলই আসে পেনাল্টি থেকে। ৬০ মিনিটে বায়ার্নের চিলির স্ট্রাইকার আরতুরো ভিদালকে বক্সের ভেতর ফাউল করে বসেন অতিথি খেলোয়াড় রবার্তো হিলবার্ট। ফলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। পেনাল্টি থেকে নিজের দ্বিতীয় গোলে বায়ার্নের ব্যবধান দ্বিগুণ করেন মুলার। এরপর ৭১ মিনিটে ওই হিলবার্টের কল্যাণেই আরেকটি পেনাল্টি পায় বায়ার্ন। এবার বক্সের ভেতর হিলবার্ট হ্যান্ডবল করলে পেনাল্টি দেন রেফারি। আর পেনাল্টি থেকে গোল করে বায়ার্নের জয় নিশ্চিত করেন ডাচ স্ট্রাইকার রোবেন।
এই জয়ে তিন ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে রয়েছে গতবারের চ্যাম্পিয়নরা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া