adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আ.লীগ-বিএনপি সংঘর্ষে আহত ১০ – দুই যুবলীগকর্মী গুলিবিদ্ধ

natore1440868955ডেস্ক রিপোর্ট : নাটোরে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও গুলিবিনিময়ের ঘটনায় ১০ জন আহত হয়েছেন। গুলিবিদ্ধ হয়েছেন স্থানীয় যুবলীগকর্মী রাজিব ও নাজমুল।
 
শনিবার বিকেলে শহরের স্টেশনবাজার একতার মোড়ে সদর থানা যুবলীগ আয়োজিত জাতীয় শোক দিবসের অনুষ্ঠান চালাকালে এ ঘটনা ঘটে।
 
ঘটনার পর আওয়ামী লীগ ও যুবলীগ নেতাকর্মীরা নাটোর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিএনপি নেতা ফয়সাল আলম আবুল ও যুবদলকর্মী রিংকুর বাড়িসহ কয়েকটি দোকানে হামলা ও ভাঙচুর চালায়। আগুন ধরিয়ে দেয় একটি হলুদের গোডাউনে।
 
স্থানীয়রা জানান, শহরের স্টেশনবাজার একতার মোড়ে সদর থানা যুবলীগ আয়োজিত জাতীয় শোক দিবসের অনুষ্ঠান চলছিল। অনুষ্ঠানের প্রধান অতিথি সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল সভায় পৌঁছানোর পর বিকেল ৬টার দিকে আওয়ামী লীগ নেতাকর্মীদের একটি মিছিল অনুষ্ঠানস্থলে আসে। মিছিলকারীরা রিংকু নামে স্থানীয় এক যুবদলকর্মীকে সমাবেশের আশপাশে দেখতে পেয়ে ধাওয়া করে মারপিট করে।
খবর পেয়ে স্থানীয় বিএনপি, যুবদল ও ছাত্রদল নেতাকর্মীরা এগিয়ে এলে উভয়পরে মধ্যে সংঘর্ষ বেধে যায়। এ সময় বেশ কয়েক রাউন্ড গুলি বর্ষণের শব্দ শোনা যায়। গুলিবিদ্ধ হন যুবলীগকর্মী রাজিব ও নাজমুল। আহত হন উভয়পরে আরো ১০ জন।
রাজিবকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল এবং নাজমুলকে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাজিবের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।
 
গুলিবিদ্ধ রাজিব হুগোল বাড়িয়া মহল্লার আমিন হোসেনের ছেলে এবং নাজমুল তেবাড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নাদের হোসেনের ছেলে।
 ঘটনার পর ওই এলাকায় বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ব্যাপারে সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের মুঠোফোনে যোগাযোগ করা হলে তার ব্যক্তিগত সহকারী এসএম আকরামুল ইসলাম এ ঘটনার জন্য বিএনপিকে দায়ী করে বলেছেন, স্থানীয় বিএনপি নেতাকর্মীরা তাদের শোক মিছিলের ওপর গুলিবর্ষণ করে। যুবদলকর্মী রিংকুর ওপর হামলার ঘটনাও সত্য নয় বলে তিনি দাবি করেন।
 
নাটোর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল হক বলেছেন, তিনি ব্যবসায়িক কাজে রাজশাহী আছেন। এ বিষয়ে তার কিছু জানা নেই।
 
নাটোরের পুলিশ সুপার শ্যামল কুমার মুখার্জি ও অতিরিক্ত পুলিশ সুপার মুন্সি শাহাবুদ্দিন বলেছেন, তারা ঘটনাস্থলে অবস্থান করছেন। পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া