adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাভারে বাস চাপায় নিহত ৩

Acident20140116140359_768496976ডেস্ক রিপোর্ট : সাভারে মহাসড়ক পারাপার হতে যাত্রীবাহী বাস চাপায় নারী গার্মেন্টস শ্রমিক পারভীনসহ (৩০) তিন পথচারী মারা গেছেন। এসময় আহত হয়েছেন আরও কয়েকজন।
শনিবার সন্ধ্যা ৬টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের উলাইল বাসষ্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, গার্মেন্টস ছুটির পরে এক নারী শ্রমিকসহ ৮-১০ জন মহাসড়ক পারাপারের চেষ্টা করেন। এসময় রংপুর থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের (ঢাকা মেট্রো ব-১৪১৬৯৪) যাত্রীবাহী একটি বাস তাদেরকে চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে পাশে দোকানের উপর ওঠে যায়। এ সময়  ঘটনাস্থলে ৩ জন নিহত ও দোকানের সামনে থাকা কয়েকজন আহত হন। 

নিহত গার্মেন্টস শ্রমিক পারভীন স্থানীয় আল ইসলাম নামের একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে কাজ করতেন বলে জানা গেছে। তবে দুর্ঘটনার পর বাস চালককে আটক করা সম্ভব হয়নি বলেও জানান পুলিশ। 

এ ঘটনায় ঢাকা-আরিচা মহাসড়কে প্রায় আধা ঘণ্টা যানচলাচল বন্ধ থাকে। পরে সাভার মডেল থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে মরদেহ তিনটি উদ্ধার করে থানায় নিয়ে গেলে যানচলাচল স্বাভাবিক হয়। ঘটনার সত্যতা নিশ্চিত করেন সহকারী পুলিশ সুপার (সাভার সাকের্ল) রাসেল শেখ। 
তিনি বলেন, নিহতদের মধ্যে একজনের নাম জানা গেলেও বাকি দু’জনের নাম পরিচয় শনাক্ত করা যায়নি। মরদেহগুলোর পরিচয় জানার করার চেষ্টা করা হচ্ছে। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া