adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বলিউডের প্রথম সারির পরিচালকের ছবিতে সানি

1440780870sane-mtnews24বিনোদন ডেস্ক: নিজের অতীত জীবনকে ভুলে এখন অভিনয় আর মঞ্চমাতানোর কাজে খুব মন দিয়েছেন। বলিউডে সফল ক্যারিয়ার গড়াই এখন তার মূল ল। কিছুদিন আগে এক ট্যুইটার বার্তায় জানিয়েছেন, নিজেকে ভারতীয় বলে পরিচয় দিতেই নাকি তার অনেক গর্বভোধ হয়। তাই ভারতীয় সিনামা এবং ভারতীয় শিল্পীদের সাথে মঞ্চমাতে ব্যস্ত হয়ে পড়েছেন সানি লিওন। তাই অনেক সিনেমায় অফার পাওয়ার পরও নাকি বেছে বেছে কাজ করছেন এই অভিনেত্রী। তবে এ বার সানি যে সুযোগ পাচ্ছেন তা তার ক্যারিয়ারের মাইল ফলক হয়ে থাকবে বলে মনে করা হচ্ছে।

সুত্রে খাবর, আর তা হলো বলিউডের তুখর পরিচালক করণ জোহরের আগামী ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’এ একটি ক্যামিও চরিত্রে অভিনয়ের সুযোগ পাচ্চেন সানি। তার ক্যারিয়ারে এত বড় ব্যানারে এই তার প্রথম কাজ। এমনকি এই সিনেমায় রণবীর কাপূর, আনুশকা শর্মা,  ঐশ্বরিয়া রায় বচ্চনের মতো প্রথম সারির তারকাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করার মতো সুযোগও পাবেন তিনি। এক ইউনিট সদস্য জানিয়েছেন, ‘সানির কাছে এটা স্বপ্ন সত্যি হওয়ার মতো এটা ঘটনা। এই চরিত্রটার জন্য যেন মুখিয়ে আছেন সালি লিওন।’

কিছু দিনের মধ্যেই ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’এর শুটিং শুরু করছেন করণ জোহর। শুটিংয়ের কাজে দু’মাসের জন্য লন্ডন উড়ে যাচ্ছেন তিনি। ছবির নায়ক রণবীর কাপূর এবং আনুশকা শর্মাকে নিয়ে ছবির বিশেষ কিছু দৃশ্যের শুটিং হবে লন্ডনের রাস্তায়। ঐশ্বরিয়া আপাতত ‘জজবা’ সিনেমার প্রচারে ব্যস্ত থাকায় তাকে নিয়ে করণ জোহর দ্বিতীয় দফায় শুটিং করবেন বলে জানা গিয়েছে।

এই সিনেমাটি যে সানির জন্য একটি বড় পরীা হতে চলেছে তা নাকি নায়িকা নিজেও জানেন। তবে সিনেমা বিশেষজ্ঞদের মতে, এই সিনেমার মাধ্যমেই খুব ধীরে ধীরে বলিউডে নিজের জায়গাটা পাকা করে নিচ্ছেন সানি লিওন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া