adv
২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

সেই ওসি বরখাস্ত

1440830936OC-mtnews24ডেস্ক রিপোর্ট : গাইবান্ধার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাজিউর রহমানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। জেলা জজ আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিমের তিন কর্মচারীকে লাঞ্ছিত করার অভিযোগে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে জানা গেছে।

গাইবান্ধা জেলার অতিরিক্ত পুলিশ সুপার ফারুক হোসেন জানান, জেলা জজ আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতের তিন কর্মচারী ২ জুলাই বেতনের টাকা উত্তোলন করতে গাইবান্ধা সোনালী ব্যাংক গাইবান্ধা শাখায় যান। সেখানে দায়িত্বরত পুলিশ সদস্যের সঙ্গে আদালতের তিন কর্মচারীর মধ্যে বিশৃঙ্খলার সৃষ্টি হয়। এক পর্যায়ে পুলিশের সঙ্গে ওই কর্মচারীদের হাতাহাতির ঘটনা ঘটে।

এ ঘটনায় বিচারিক আদালতের সহকারী কমল চৌধুরী বাদী হয়ে সদর থানার ওসি, ব্যাংক ব্যবস্থাপক, একজন উপ-পরিদর্শক (এসআই), একজন সহকারী উপ-পরিদর্শকসহ (এএসআই) ও ছয়জন পুলিশ সদস্যকে আসামি করে আদালতে মামলা দায়ের করেন। তিনি আরো জানান, ঘটনার দিনেই আট পুলিশ সদস্যকে জেলা পুলিশ লাইনে কোজ করা হয়েছে। এ ছাড়া ঘটনাটি তদন্ত করতে পুলিশ প্রশাসনের প থেকে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়। এই তদন্ত কমিটি ৫ জুলাই পুলিশ সুপারের নিকট প্রতিবেদন দাখিল করেছেন।
এ ঘটনায় সদর থানার ওসি রাজিউর রহমান অভিযুক্ত হওয়ায় বিভাগীয় ব্যবস্থার অংশ হিসেবে তাকে সাময়িক বরখাস্ত করে ঢাকা পুলিশ হেড কোয়ার্টারে কোজ করা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া