adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজধানীতে বাসা থেকে তুলে নিয়ে গৃহবধূকে গণধর্ষণ

image_28240_80859নিজস্ব প্রতিবেদক : আবারও রাজধানীতে গণধর্ষণের ঘটনা ঘটেছে। অনেকটা ফিল্মি কায়দায়। গণধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ। তাকে নিজ বাসা থেকে তুলে নিয়ে ধর্ষণ করা হয়। ঘটনাটি ঘটেছে রাজধানীর সবুজবাগে। আজ শুক্রবার তাঁকে ডাক্তারি পরীার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে যায় পুলিশ।

ওই নারীর অভিযোগ, গত মঙ্গলবার রাতে আনুমানিক ১২টার দিকে সবুজবাগ ‘এলাকার চিহ্নিত বখাটে’ খোকন, লিটন, মনির, কবির, মেহেদিসহ ১০ জন তার বাসায় আসেন। তখন তিনি ও তার স্বামী বাসায় ছিলেন। ওই ব্যক্তিরা বাসায় এসে জানতে চান, তারা সম্পর্কে স্বামী-স্ত্রী কি না? ওই নারী বলেন, স্বামী-স্ত্রী পরিচয় দেওয়ার পর তারা কাবিননামা দেখাতে বলেন। কিন্তু তখন বাসায় কাবিননামা না থাকায় তারা ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন।

ওই নারীর ভাষ্য, টাকা দিতে না পারায় প্রথমে তার স্বামীকে মারধর করা হয়। এরপর মুখ চেপে ধরে পাশের একটি নির্মাণাধীন ভবনে নিয়ে তাকে গণধর্ষণ করেন তারা। বিষয়টি কাউকে জানালে মেরে ফেলার হুমকি দেওয়া হয়। পরে তিনি থানায় গিয়ে মামলা করেন।
সবুজবাগ থানার উপপরিদর্শক (এসআই) মুন্সি লোকমান বলেন, গতকাল রাতে ওই নারী থানার এসে মামলা করেন। এরপর আজ ডাক্তারি পরীার জন্য হাসপাতালে আনা হয়। আসামিদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল-১ এর পুলিশ ক্যাম্পের পরিদর্শক মোজাম্মেল হক বলেন, ওই নারীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরীা শেষে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে স্থানান্তর করা হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া