adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্লগার নিলয় হত্যা : গ্রেফতারকৃতরা ৫ দিনের রিমান্ডে

niloy_murder1440757679নিজস্ব প্রতিবেদক : ব্লগার নীলাদ্রি চট্টোপাধ্যায় নিলয় হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে গ্রেফতার দুজনের প্রত্যেকে পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গ্রেফতারকৃতরা হলেন কাওসার হোসেন খান (২৯) ও কামাল হোসেন সরদার (২৯)।
 
বৃহস্পতিবার রাতে গ্রেফতার হওয়া ওই ব্যক্তিদের জিজ্ঞাসাবাদের জন্য মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) ১০ দিনের রিমান্ড আবেদন করলে শুক্রবার ঢাকা মহানগর হাকিম এমদাদুল হকের আদালত পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
 
গ্রেফতারকৃতদের রিমান্ডে নেওয়ার অনুমোদনের জন্য আদালতে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার (ডিসি-গণমাধ্যম) মুনতাসিরুল ইসলাম।
 
এর  আগে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে গোয়েন্দা পুলিশের উপকমিশনার (পূর্ব) মাহবুব আলম তাদের গ্রেফতারের তথ্য নিশ্চিত করে জানান, কামাল হোসেন সরদারকে বিকেল সাড়ে ৫টার দিকে রাজধানীর দোলাইপাড়ের শ্যামপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়। আর কাওসার হোসেন খানকে ওই দিনই রাত সাড়ে ৮টার দিকে মিরপুর ১০নং এলাকা থেকে গ্রেফতার করা হয়।
 
তিনি জানান, গ্রেফতারকৃত দুই যুবকই ব্লগার আসিফ মহিউদ্দিন হত্যা চেষ্টার চার্জশিটভুক্ত আসামি। তারা জামিনে ছিলেন।
 
উল্লেখ্য, গত ৭ আগস্ট রাজধানীর গোড়ানে নিজ বাসায় খুন হন ব্লগার নিলয়। সেদিন রাতেই তার স্ত্রী আশা মনি বাদী হয়ে খিলগাঁও থানায় একটি হত্যা মামলা করেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া