adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সাবেক স্ত্রীকে ছাড় দেবেন না ম্যারাডোনা

maradonaস্পোর্টস ডেস্ক : এক দশক সংসার করেছেন। কাটিয়েছেন অনেক রোমাঞ্চকর সময়। তার ঔরসজাত দুই কন্যার জš§ও হয়েছে সেই স্ত্রীর গর্ভে। অবশ্য সব ঘটনাই এক যুগ আগের। এতো দিনে সেই স্ত্রী বৃদ্ধের খাতায় নাম লিখিয়েছেন। রূপ-লাবন্য সবকিছু লোপ পেয়েছে। তাই এখন আর পেছনের দিনগুলোকে আমলে নিচ্ছেন না আর্জেন্টাইন ফুটবল লিজেন্ড দিয়েগো ম্যারাডোনা। সাবেক স্ত্রী ক্লদিয়া ভিলাফ্যানের বিরুদ্ধে প্রতারণার মামলায় সমঝোতার প্রস্তাব প্রত্যাখ্যান করে আইনের পথেই হাঁটছেন তিনি।
ম্যারাডোনার অভিযোগ বিভিন্ন সময়ে তার ব্যাংক এ্যাকাউন্ট থেকে ৬ মিলিয়ন ইউএস ডলার তুলে নিয়েছেন ভিলাফ্যান। সেই ঘটনায় আপস-রফার একটা চেষ্টা হয়েছিল। কিন্তু সেই চেষ্টা ব্যর্থ হয়েছে। ভিলাফ্যানের আইনজীবী ফার্নান্দো বার্লান্দো জানিয়েছেন, ‘মধ্যস্থতার সময় শেষ হয়ে গেছে। আমরা দেখতে চাই ম্যারাডোনা ও তার আইনজীবী কি চান? এখন মামলাটি আর্জেন্টিনায় অথবা যুক্তরাস্ট্রের আদালতে যাবে।’
ভিলাফ্যানের গর্ভে জš§ হয়েছে ৫৪ বছর বয়সী ম্যারাডোনার ঔরসজাত দুই মেয়ে ডালমা ও জিয়ানিনা। তারা এখন মায়ের তত্ত্বাবধানে রয়েছে। সাবেক স্বামীর সম্পত্তি মেয়েদের তত্ত্বাবধানেই রাখতে চান ৫৩ বছর বয়সী ভিলাফ্যান। মেয়েরাও মায়ের পক্ষে রয়েছে। ম্যারাডোনার বিরুদ্ধে বিবাহ-বিচ্ছেদ মামলাও করেছেন তিনি।
সংযুক্ত আরব আমিরাতে স্পোর্টস এ্যাম্বেসেডর হিসেবে বড় অঙ্কের অর্থ উপার্জন করেছেন ম্যারাডোনা। যে অর্থের একটা অংশ যুক্তরাস্ট্রে বিনিয়োগ করেছিলেন।
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া