adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মন্ত্রী মহসিন আলী আবারও মঞ্চে সিগারেট ফুকছেন

news_img (3)নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ সরকারের সমাজকল্যাণ বিষয়ক মন্ত্রী সৈয়দ মহসিন আলী প্রথমবার জোরেসোরে আলোচনায় আসেন সিলেটের বর্ডার গার্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজের অনুষ্ঠানে মঞ্চে বসে ধুমপান করে। এ সময় তিনি ও তার লোকেরা উপস্থিত সাংবাদিকদের সাথে দূর্বব্যহার করেন। পরে অবশ্য মন্ত্রী তার ভুল স্বীকার করে মা চান।
এসব তথ্য মিডিয়ায় প্রচার হওয়ার পর লোকজনকে মন্তব্য করতে শোনা গেছে ‘পাগল’ মন্ত্রি বলে। আবারও সেই পাগলামি, আবারও মঞ্চে ধূমপান। 
এবারও মন্ত্রী সেই একই কাজ করলেন ব্রাহ্মণবাড়িয়া সরকারি শিশু পরিবারের (বালিকা) এতিমদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানের সভামঞ্চে। সভামঞ্চে বসে শিশুদের সামনে প্রকাশ্যে ধূমপান করেছেন তিনি। তার সাথে গান পাগল ওই মন্ত্রী অবশ্য শিশুদেরকে শুনিয়েছেন ২টি গানও।

বিকেল সাড়ে ৪টার দিকে সভা চলাকালে মন্ত্রী প্রধান অতিথির বক্তব্য দেওয়ার প্রাক্কালে সভামঞ্চেই প্রকাশ্যে সিগারেট টানতে শুরু করেন এবং গান গেয়ে এতিম শিশুদের সঙ্গে হাসি ঠাট্টায় মেতে ওঠেন। মন্ত্রীর এমন কাণ্ড দেখে উপস্থিত লোকজনের মধ্যে হাসির রোল পড়ে। এদিকে মঞ্চের কাছে কর্তব্যরত বিভিন্ন গণমাধ্যমের কর্মীদেরকে মন্ত্রীর সঙ্গে থাকা জনসংযোগ কর্মকর্তা ও দেহরীরা ছবি তুলতে বাধা দেন । এসময় তারা সাংবাদিকদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেন।

ওই সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী সৈয়দ মহসিন আলী এতিম বালিকাদের উদ্দেশে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এতিমখানা তৈরির স্বপ্ন দেখেছিলেন। আজ এতিমখানা হয়েছে। আজ তিনি কবরে শায়িত আছেন।
বক্তব্য শেষে মন্ত্রী সরকারি শিশু পরিবারের শিশু শিল্পীদের পরিবেশিত নৃত্য উপভোগ করেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া