adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিদ্যুত কেড়ে নিলো ৩ ছাত্রীর প্রাণ

news_img (1)ডেস্ক রিপোর্ট : নওগাঁর মান্দায় বিদ্যুতস্পৃষ্ট হয়ে ৩ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় কমপে ১৬ জন ছাত্রী আহত হয়েছে।

বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে উপজেলার গনেশপুর ইউনিয়নের তমিজউদ্দিন চকদার হাফেজিয়া মহিলা মাদ্রাসায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, শ্রীরামপুর গ্রামের আবদুর রহিমের মেয়ে সাদিয়া (১৪), দুর্গাপুর গ্রামের আলম হোসেনের মেয়ে নাদিয়া(১২) ও একই গ্রামের মিম (১৩) ।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, গনেশপুর ইউনিয়নের সতীহাট বাজারে ১০ বছর ধরে পরিচালিত হচ্ছে তমিজ উদ্দিন চকদার হাফেজিয়া মহিলা মাদ্রাসা। টিন শেটের দ্বিতলবিশিষ্ট মাদ্রাসার ওপর দিয়ে পল্লী বিদ্যুতের মেইন লাইনের তার গেছে। ওই তার ছিদ্র হয়ে টিনের সঙ্গে লেগে মাদ্রাসাটি বিদ্যুতায়িত হয়ে পড়ে। বিকেলে আসর নামাজ পড়তে ছাত্রীরা মাদ্রাসার সিঁড়ি বেয়ে নিচে নামতে গিয়ে সিঁড়ির লোহার রডে হাত দিলে বিদ্যুত্স্পৃষ্ট হয়। হাসপাতালে নেয়ার পথে তাদের মৃত্যু হয়।

এ ঘটনায় কমপে ১৬ জন ছাত্রী আহত হয়েছে। আহতদের মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গনেশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম চৌধুরী বলেন, এলাকাবাসী ও মৌলবিদের পরিচালনায় মাদ্রাসাটিতে প্রায় শতাধিক ছাত্রী লেখাপড়া করছে।

অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) খোরশেদ আলম জানান, তিনজন ছাত্রী বিদ্যুতায়িত হয়ে মারা যাওয়ার খবর পেয়ে পুলিশ প্রশাসনের প থেকে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত করে সঠিক কারণ উদঘাটনের চেষ্টা করা হচ্ছে।

মান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুর রহমান খান জানান, বিদ্যুতায়িত হয়ে তিন ছাত্রীর মৃত্যুর ঘটনায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া