adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ডাক্তারের কক্ষে পেট্রোলবোমা!

DMC1440650316নিজস্ব প্রতিবেদক : ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বহির্বিভাগের দ্বিতীয় তলার এক চিকিৎসকের কে একটি পেট্রোলবোমা ও ককটেল পাওয়া গেছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে ডা. দেবেশ চন্দ্র সেনের কে লাল স্কসটেপে মোড়ানো একটি বোমা সদৃশ বস্তু এবং একটি কাচের বোতল দেখতে পায় এমএলএসএস কর্মীরা।এতে করে ডাক্তার, নার্স, রোগী ও রোগীর স্বজনদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে পুলিশ এসে বস্তুগুলো উদ্ধার করে পরীার পর একটি পেট্রোলবোমা এবং অন্যটি ককটেল বলে নিশ্চিত করে।
 
এমএলএসএস জসিম উদ্দিন জানান, প্রতিদিনের মতো আজও সকালের দিকে দরজার তালা খুলে বিভিন্ন কে প্রবেশ করে। আরেক সহকর্মী দীপালি ডা. দেবেশের কে যান। এসি, ফ্যান ছাড়ার সময় মেঝেতে ওই সব বস্তু দেখতে পান। এরপর বিষয়টি সবাইকে জানান। এতে সবার মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে।
 
শাহবাগ থানা পুলিশকে খবর দেওয়া হলে এসআই সিরাজুল ইসলাম এসে ঘটনাস্থল পরিদর্শন করে জানান, বোমা ডিসপোজাল ইউনিট বিষয়টি তদন্ত করে পরীা-নিরীা করে সঠিক তথ্য দিতে পারবে।
 
এ ছাড়া সকালে কারা ক খোলেন এবং রাতে কারা ক বন্ধ করেন তাদের নাম ঠিকানা সংগ্রহ করে খোজঁ খবর নেওয়া হচ্ছে বলে জানান তিনি।
 
এদিকে সকাল ১০টার দিকে সিআইডির এসআই আব্দুল কাদের (বোমা ডিসপোজাল) জানান, উদ্ধারকৃত বস্তুর মধ্যে একটি ককটেল এবং অন্যটি পেট্রোলবোমা ছিল। এগুলো নিস্ক্রিয় করে সিআইডিতে নিয়ে যাওয়া হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া