adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছাত্রীকে এসিড মারার হুমকি – ছাত্রলীগ নেতা গ্রেফতার

RANGPUR-NEWS-1ডেস্ক রিপোর্ট : রংপুরে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে সাড়া না পাওয়ায় এসিড দিয়ে ঝলসে দেওয়ার হুমকি প্রদানের অভিযোগে মামলা করা হয়। এ মামলায় বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সমাজকল্যাণ সম্পাদক শাওন আহাম্মেদকে ক্যাম্পাস থেকে বৃহস্পতিবার দুপুরে গ্রেফতার করেছে পুলিশ।
তবে মামলার অন্য আসামি ছাত্রলীগ সভাপতি শিশির, সাধারণ সম্পাদক মাহমুদ হাসান ও সহ-সভাপতি আরিফকে পুলিশ গ্রেফতার করেনি। বরং তারা পুলিশের উপস্থিতিতেই সংবাদ সম্মেলন করায় সাধারণ শিক্ষার্থীরা বিস্ময় প্রকাশ করেছেন।
অন্যদিকে অব্যাহত হুমকির মুখে ওই শিক্ষার্থী ক্যাম্পাস ছেড়ে গ্রামের বাড়িতে চলে গেছেন। স্বজনরা জানিয়েছেন, নিরাপত্তা নিশ্চিত না হলে তাকে আর লেখাপড়া করানো সম্ভব হবে না।
এদিকে বিশ্ববিদ্যালয় শাখাছাত্রলীগের নেতারা বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আয়োজিত এক সংবাদ সম্মেলনে শিক্ষার্থীকে এসিড নিক্ষেপ করার হুমকি দেওয়ার ঘটনায় সভাপতি, সম্পাদক ও সহ-সভাপতি জড়িত থাকার অভিযোগ অস্বীকার করেছেন। তবে ঘটনার সঙ্গে জড়িত ছাত্রলীগ নেতা শাওনকে দল থেকে আজীবনের জন্য বহিষ্কার করে তা অনুমোদনের জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের কাছে চিঠি পাঠানো হয়েছে বলে জানানো হয়।
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান শিশির। এ সময় সাধারণ সম্পাদক মোস্তফা মাহমুদ হাসানসহ ছাত্রলীগের নেতারা উপস্থিত ছিলেন।
ছাত্রলীগ নেতারা আরও অভিযোগ করেন, তাদের অন্যায়ভাবে ওই শিক্ষার্থী মামলার আসামি করেছেন। তারা ওই ঘটনার সঙ্গে কোনোভাবেই জড়িত নন। তবে ছাত্রলীগ নেতা শাওন জড়িত বলে তারা স্বীকার করে বলেছেন, জড়িত বলেই তাকে বহিষ্কার করা হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া