adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নেইমারকে পেতে ২ হাজার ৯’শ কোটি টাকার প্রস্তাব ম্যানইউর

NAIMARস্পোর্টস ডেস্ক :  ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারকে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা থেকে ভাগিয়ে আনার চেষ্টায় নেমেছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। নেইমারকে দলে পেতে ব্যাংক অ্যাকাউন্ট উজাড় করে দিতে আপত্তিও নেই ক্লাবটির। বর্তমান বিশ্বের অন্যতম সেরা ফরোয়ার্ডকে দলে টানার জন্য খুব শিগগিরই ২৪০ মিলিয়ন পাউন্ডের রেকর্ড ট্রান্সফার ফি’র প্রস্তাবও করতে চলেছে রেড ডেভিলসরা।
সংবাদটিকে আপাতত গুঞ্জন হিসেবেই দেখা হচ্ছে। তবে একেবারে উড়িয়ে দেওয়া যাচ্ছে না। কেননা, গত ক’দিন ধরেই ব্রিটেনের ট্যাবলয়েড দৈনিকগুলোর প্রথম পাতায় ফলাও করে ছাপা হচ্ছে এমন সংবাদ। আর কে না জানে, এই ট্যাবলয়েডগুলোর সংবাদ সত্যিই প্রমাণিত হয় শেষতক! আর বার্সেলোনা কিংবা ম্যানইউ এই সংবাদ প্রত্যাখ্যান না করায় বিষয়টিকে সত্যি বলেই বিশ্বাস করতে শুরু করেছেন ফুটবলভক্তরা।
উল্লেখ্য, দুই মৌসুম আগে বার্সেলোনায় যোগ দিয়েছিলেন নেইমার। লিওনেল মেসির সঙ্গে জুটি বেঁধে প্রতিপক্ষ দলগুলোর জন্য আতঙ্কই হয়ে দাঁড়িয়েছেন এই ব্রাজিলিয়ান তরুণ ফরোয়ার্ড। এরওপর আবার গত মৌসুমে উরুগুয়ের তারকা লুই সুয়ারেজ তাদের সঙ্গে যোগ দিয়ে গড়ে তুলেছেন বার্সার ‘এমএসএন’ নামক ভয়ঙ্কর ফরোয়ার্ড লাইন। যার সুবাদে ট্রেবল শিরোপা জিতেছে বার্সেলোনা।
নেইমারকে হারানো তাই বার্সার জন্য বড় ক্ষতির কারণই হয়ে দাঁড়াবে। মঙ্গলবার বার্সা সভাপতি জোসেফ বার্তিমিউ অবশ্য বলেছেন, ‘আমি আশা করি, অবসর নেওয়ার আগ পর্যন্ত নেইমার বার্সেলোনাতেই থাকবেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া