adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কঙ্গনায় মুগ্ধ হয়ে কাঁদলেন আমির খান

1440532364MTnewsবিনোদন ডেস্ক : আবার আমির খানের চোখে জল! না, এ বার আর সালমান খানকে দায়ী করা যাবে না। তবে সৌজন্যে সেই সিনেমা। ভাগ্নে ইমরান খান এবং কঙ্গনা রানাউতের আসন্ন ছবি ‘কাট্টি বাট্টি’ দেখে কেঁদে ফেললেন আমির। কঙ্গনার অভিনয়ে মুগ্ধ নায়ক চোখের জল ধরে রাখতে পারলেন না যে!

ছবিটির শেষ অংশ দেখতে দেখতে আমির নাকি এতটাই কেঁদেছেন যে তাকে টিস্যু পেপার ব্যবহার করতে হয়েছে। আর এই গোপন তথ্য ফাঁস করেছেন স্বয়ং পরিচালক নিখিল আডবাণী। তার তথ্যতে সিলমোহর দিয়েছেন ছবির মূল অভিনেতা ইমরানও। তিনিও নাকি ছবি দেখে আমিরকে চোখ মুছতে দেখেছেন!

কিন্তু আমিরের হলটা কী? দিন কয়েক আগেই সল্লু মিঞার ‘বাজরঙ্গি ভাইজান’ দেখে এতটাই আবেগপ্রবণ হয়ে পড়েন ‘মিস্টার পারফেকসনিস্ট’ যে সাংবাদিকদের সামনেই চোখের জল ফেলতে দেখা গিয়েছিল তাকে। আর তার সঞ্চালনা করা টিভি শো ‘সত্যমেব জয়তে’তে একাধিকবার কাঁদতে দেখা গিয়েছে আমিরকে। কিন্তু বলিউড যে পেশাদার আমির খানকে চেনে, তার তো এমন কান্নার অভ্যেস ছিল না। তা হলে কী এমন হল যে, ছবি দেখে নিজের আবেগ সামলাতে পারছেন না তিনি?  

কারণ যাই হোক না কেন ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় আমিরের কান্না নিয়ে মজা করছেন অনেকে। ‘আমির ইন টিয়ার্স’ নামের একটি হ্যাশট্যাগও টুইটারে চালু হয়ে গিয়েছে। আমিরের কান্নাকে ব্যঙ্গ করে কেউ লিখছেন, ‘সিনেমা দেখায় মনে হয় আমিরের অ্যালার্জি রয়েছে। তাই বার বার কেঁদে ফেলছেন!’ আবার কেউ লিখছেন, ‘আমির ঘণ্টায় চার লিটার গতিবেগে কাঁদেন।’ আবার কেউ বা মনে করিয়ে দিচ্ছেন, ‘রোতে রোতে হাসনা শিখো, হাসতে হাসতে রোনা’ গানটি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া