adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঈদে পর্দা কাঁপাতে আসছে সাত নায়িকা

1440553494Taroka-MTnews24বিনোদন ডেস্ক : চিত্রনায়িকা মৌসুমি, অপু বিশ্বাস, জয়া আহসান, ববি, বিদ্যা সিনহা সাহা মীম, মৌসুমী হামিদ ও নুসরাত ফারিয়া। বর্তমান সময়ে ঢাকাই সিনেমার দাপুটে অভিনেত্রী তারা। এবারের ঈদে এই সাতজন পর্দায় হাজির হচ্ছেন এক সাথে।

তাদের মধ্যে এই ঈদেই পর্দায় অভিষেক হচ্ছে নুসরাত ফারিয়ার। ঢাকার জাজ মাল্টি মিডিয়া এবং কলকাতার এস কে প্রোডাকশনের যৌথ প্রযোজনায় নির্মিত ‘আশিকী’ ছবিতেই তার অভিষেক হবে। ছবিটি এবারের ঈদে মুক্তি পাবে। এ ছবিটিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন প্রিয়দর্শিনী মৌসুমী।

এছাড়া জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস ঈদে পর্দায় আসবেন বদিউল আলম খোকন পরিচালিত ‘রাজাবাবু’ ছবির মাধ্যমে। এ ছবিতে তার নায়ক শাকিব খান। এ ছবির আরেক নায়িকা ববি। ফলে এ ছবিতেও দুই নায়িকাকে দেখার সুযোগ পাবেন দর্শকরা। সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী টু’-তেও দুই নায়িকাকে একসঙ্গে পর্দায় দেখা যাবে। তারা হলেন জয়া আহসান ও মৌসুমী হামিদ।

অন্যদিকে কেবলমাত্র বিদ্যা সিনহা সাহা মীম একক নায়িকা হয়ে ঈদে পড় পর্দায় আসবেন বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনার ছবি ‘ব্ল্যাক’-এ। এ ছবিতে মীমের নায়ক কলকাতার জনপ্রিয় সোহম।

চলচ্চিত্র ব্যবসায়ীদের আপাতত হিসাব মতে, আসন্ন ঈদে ৪টি ছবি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। তবে সময়ের সঙ্গে সঙ্গে এ ছবির সংখ্যা কমতে বা বাড়তে পারে বলে তারা জানিয়েছেন।

এেেত্র কমার বিষয়টিই তারা জোর দিচ্ছেন। কারণ বর্তমানে ডিজিটাল প্রযুক্তিতে ছবি প্রদর্শনের জন্য প্রোগৃহের সংখ্যা অনেক কমে গেছে। বেশি ছবি মুক্তি পেলে প্রতিটি ছবিই ব্যর্থ হবে তাদের কাঙ্তি প্রোগৃহ পেতে।

গত রোজার ঈদে কম ছবি মুক্তির সুফলও পেয়েছেন প্রযোজক পরিবেশক প্রদর্শক দর্শক সকলেই। গেল ঈদে তিনটি ছবি মুক্তি পেয়েছিল। এর মধ্যে দুটি বড় ছবি। এবারে যে ৪টি ছবি ঈদে আসার প্রস্তুতি নিয়েছে সেগুলো প্রতিটিই ব্যয়বহুল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া