adv
২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

‘সাংবাদিকদের মধ্যে দেশাত্মবোধ থাকলে রানা প্লাজার দুর্ঘটনা প্রচার করতো না’

minister1440605153 (1)ডেস্ক রিপোর্ট  : সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসিন আলী বলেছেন, রানা প্লাজার ঘটনা প্রচার করে সাংবাদিকরা বিশ্বের কাছে বাংলাদেশকে হেয় করেছেন। তাদের মধ্যে দেশাত্মবোধ নেই। দেশাত্মবোধ থাকলে সাংবাদিকরা রানা প্লাজার ঘটনা প্রচার করতেন না।
 
বুধবার বিকেলে নরসিংদী সার্কিট হাউজে জেলার সমাজসেবা বিভাগের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 
নরসিংদী জেলা প্রশাসক আবু হেনা মোরশেদ জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- নরসিংদী-৩ শিবপুর আসনের সংসদ সদস্য আলহাজ সিরাজুল ইসলাম মোল্লা, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব খন্দকার আতিয়ার রহমান, নাসরিন আরা, আবু মোহাম্মদ ইউসুফ, নরসিংদীর ভারপ্রাপ্ত পুলিশ সুপার জাকির হোসেন মজুমদারসহ জেলার সমাজসেবা অধিদফতরের কর্মকর্তারা।
 
মন্ত্রী বলেন, ইদানিং আরেকটা বের হয়েছে, অনলাইন আর ফেসবুক। যার যা ইচ্ছা লিখছে, এমনকি চরম ইতরামিও করা হচ্ছে। এ জন্যই তথ্যপ্রযুক্তি আইন আসছে। মন্ত্রীর বিরুদ্ধে যা ইচ্ছা লিখে দেবেন, আর আপনাদের ছেড়ে দেবে মন্ত্রীরা, সে কথা ভাববেন না।
 
খুব সতর্ক হয়ে লেখালেখি করতে সাংবাদিকদের পরামর্শ দেন তিনি। তিনি আরো বলেন, আমি সিগারেট খেয়েছি, আপনারা ছবি দিয়েছেন পত্রিকায়। আমি কলকাতার মঞ্চে বসেও সিগারেট খেয়েছি, কোনো সাংবাদিক তো ছবি তোলেননি।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া