adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হায়রে কপাল মন্দ- পুত্রবধূর নির্যাতনে বাড়িছাড়া শ্বশুর-শাশুড়ি

news_img (4)ডেস্ক রিপোর্ট : ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে পুত্রবধূর নির্যাতনে ঘর ছাড়া হয়েছেন শ্বশুর-শাশুড়ি। আদরের ছেলেকে বিয়ে দিয়ে বউ ঘরে এনেও সুখ কপালে জুটলো না শ্বশুর-শাশুড়ির। শেষে নিজের গৃহ থেকে বিতাড়িত হতে হলো তাদের। 

পীরগঞ্জ উপজেলার বৃদ্ধই গ্রামের আব্দুস সোবহান ও রওশন আরা বেগমের ছেলে আব্দুল আজিজের বিয়ে হয় প্রায় ২২ বছর আগে বৈরচুনা গ্রামের হাফিজ উদ্দিনের মেয়ে শাখিনা বেগমের সাথে। 

জানা যায়, বিয়ের পর থেকে দাম্ভিক ও রূঢ় আচরণ করতে থাকে পরিবারের সকলের সঙ্গে শাখিনা বেগম। প্রায় ২ থেকে ৩ বছর আগে তার স্বামী আব্দুল আজিজ স্ত্রী’র অত্যাচারে মারা যায়। স্বামী মারা যাওয়ার পর স্বামীর পেনশনের টাকা ও অন্যান্য সম্পত্তি করায়াত্ত করার ল্েয শাখিনা বেগম বেপরোয়া হয়ে ওঠে। তিনি কারো কথা মানেন না ও শ্বশুর-শাশুড়িসহ অন্যান্যদের সাথে রূঢ় আচরণ করতে থাকেন। এক পর্যায়ে তিনি শ্বশুর-শাশুড়ির উপর শারীরিক নির্যাতন করতে শুরু করেন। তাদের খাওয়া বন্ধ করে দেন। 
এ ঘটনায় শ্বশুর আব্দুস সোবহান গত বছরের ৪ মার্চ পীরগঞ্জ থানায় শাখিনার বিরুদ্ধে ১টি জিডি করেন। গত ৪ রমজানে শাখিনার ছেলে সম্রাটকে মারধর করায় তার দাদা আব্দুস সোবহান এর প্রতিবাদ করলে শাখিনা প্তি হয়ে তার শ্বশুরের দাঁড়ি ধরে টানা হেঁচড়া ও বুকের উপর উঠে প্রকাশ্যে মারধর করেন। 

পরে স্থানীয়দের সহায়তায় তারা প্রাণে বেঁচে যায়। ঘটনার প্রেেিত আব্দুস সোবহান গত ১২ আগস্ট ফৌজদারী কার্যবিধি আইনের ১০৭/১১৭ সিএস ধারা মতে বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ঠাকুরগাঁও আদালতে মো. হাফিজ উদ্দিন, শাখিনা পারভীন, মোছা. মালেকা খাতুন, মো. কামরুজ্জামানের বিরুদ্ধে একটি মামলা করেন। নির্যাতনের মাত্রা বেড়ে গেলে শ্বশুর-শাশুড়ি জীবন রার্থে বাড়ি থেকে অন্যত্র চলে যান।

এদিকে, শাখিনা বেগম এই সুযোগে বাড়ির মূল্যবান মালামাল পিতার গৃহে নিয়ে যায়। আরও জিনিসপত্র নেয়ার উদ্দেশ্যে থানায় অভিযোগ করে। 
বর্তমানে তার শ্বশুর আব্দুস সোবহান ও শাশুড়ি রওশন আরা বেগম পাঘাত রোগে আক্রান্ত। তাদের দেখার কেউ নাই। তারা এখন করুণ অবস্থায় তার বোনের বাড়িতে অবস্থান করছেন। এলাকার মানুষ ঘটনাটির সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করেছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া