adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পুরুষাঙ্গে ভায়াগ্রা ইনজেকশন

news_imgআন্তর্জাতিক ডেস্ক : মানুষের বিচিত্র মন কতকিছু জানতে চায় তা আমরা নিজেরাই জানি না। এই জানতে চাওয়া কখনও কখনও প্রাণহানিকর হয়ে থাকে। তেমনি এক ঘটনা ঘটেছে ব্রিটেনের এক ব্যক্তির েেত্র। ২১ আগস্ট দ্য মিরর অনলাইল খবরটি ছেপেছে। 

হঠাত করে ৩১ বছর বয়সী এক ব্যক্তির মাথায় খেয়াল চাপাল তার সেক্স পাওয়ার পরীা করার। তার জন্য সে এক আজব পরিকল্পনা নিজে থেকেই নিলো। সে বাজার থেকে ভায়াগ্রা কিনে পানিতে গুলিয়ে ইনজেকশনের মাধ্যমে পুরুষাঙ্গের প্রবেশ করায়। কিছুণ পর তার পুরুষাঙ্গ ফুলে ফেটে যাবার উপক্রম। তাকে জরুরি ভাবে হাসপাতালে ভর্তি করা হলে চিকিতসকদের এসব তথ্য জানায়। ওই ব্যক্তির অবস্থা এখন স্বাভাবিক।
তবে সুস্থ হয়ে সে একই পরীা আবার করবে বলে ঘোষণা দিয়েছে। আসলে তার সমস্যাটা হচ্ছে অন্য জায়গায়। তার ২৭ বছর বয়সী স্ত্রীর কাম বাসনা প্রবল কিন্তু তার শরীরে সেক্স পাওয়ার অত নয় যে, সে দীর্ঘণ তার স্ত্রীকে সঙ্গমসুখ দিতে পারবে। সমস্যা সমাধানে সে চিকিতসকের শরণাপন্ন হলে তাকে চিকিতসকরা নানা রকম পিল খাওয়ার পরামর্শ দেয়। কিন্তু এসব পিলে তার সমস্যা না মিটলে অবশেষে সে নিজেই ভায়াগ্রা ইনজেকশন পুরুষাঙ্গে প্রয়োগ করে। তার বিশ্বাস এতে তার সমস্যা সমাধান হবে। কিন্তু এটা যে তার জীবনের ওপর একটি হুমকি ছিল এখন সে টের পাচ্ছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া