adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তিন খানের অভিনয় নিয়ে যা বললেন শাহরুখ খান

14404382803khan-mtnews24বিনোদন ডেস্ক: বলিউডের তিন খান এ বার একসঙ্গে অভিনয় করবেন? এই ‘খানদানি’ ছবি কি সত্যিই দেখতে পাবেন দর্শকরা? এমন ঘটনাকে মাস তিনেক আগেই ট্যুইটারে গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন শাহরুখ নিজেই। কিন্তু এখন বলছেন, এমনটা হলে ভালই হবে। এমনকি কোনও ইগো সমস্যাও হবে না বলেই মনে করেন তিনি। তবে পরিচালককে এমন ভাবে চিত্রনাট্য সাজাতে হবে যাতে সকলের ভূমিকাই সমান থাকে। তার কথায়, ‘আমরা তিন জন ঘোস্টবাস্টার্স(১৯৮৪) এর মতো ছবি করতেই পারি, যেখানে তিন হিরোরই সমান ভূমিকা।’

মাস তিনেক আগেই তিন খানকে নিয়ে একটি ছবির জল্পনা চলছিল বলিউডে। শাহরুখ সেই সম্ভাবনাকেই গুজব বলে উড়িয়া দিয়েছিলেন। সে সময় সালমান খান মজা করে বলেছিলেন, ‘আসলে আমাদের তিন জনকে এক ছবিতে নেওয়ার খরচ কোনও প্রযোজক সামলাতে পারবেন না।’ এ সমস্যার সমাধানও দিয়েছিলেন বলিউড বাদশা। তিনি ট্যুইট করেছিলেন, ‘আমরা সবাই মিলে প্রোডিউস করতে পারি। কিন্তু কাউকে তো ভাল চিত্রনাট্য লিখতে হবে, যেটা আমাদের তিনজনেরই পছন্দ হবে!’ শাহরুখের মতে, শুধু তিন খানই নয়, যে কোনও তিন নায়িকা বা তিন ভিলেনকে নিয়েও চিত্রনাট্য লেখা বেশ কঠিন কাজ।  

এত দিন পর শাহরুখ এ বিষয়ে ফের মন্তব্য করায় জল্পনা চলছে বলিউডে। সত্যিই কি তিন খানকে একসঙ্গে দেখা যাবে বড় পর্দায়? উত্তর দেবে সময়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া