adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘তিনকন্যা’র তিনকন্যা

bg_3_actress_347636812বিনোদন ডেস্ক : ধারাবাহিক নাটকটির নাম ‘তিন কন্যা’। এতে তিনকন্যার চরিত্রে অভিনয় করছেন সাফা কবির, তারিন রহমান ও তানজিন তিশা। গল্পে দেখা যাবে, তিনকন্যা ভিন্ন ভিন্ন জেলা শহরের মেধাবী শিার্থী। তারা ঢাকায় আসে পড়াশোনা করতে। কিন্তু শহরে নানান প্রতিকূলতার সম্মুখীন হতে হয় তাদেরকে। 

গত ১০ আগস্ট এর প্রথম ধাপের দৃশ্যধারণ শুরু হয়।  কাজ হয়েছে উত্তরা, নিকেতন ও  হাতিরঝিলে। নাটকটি লিখেছেন ও পরিচালনা করছেন আশুতোষ সুজন। তিনি বলেছেন, ‘মফস্বল থেকে ঢাকায় প্রথম এলে একটি মেয়ে কী ধরনের সমস্যার সম্মুখীন হয়, সেটাই মূলত তুলে ধরার চেষ্টা করছি। কারণ প্রতি বছর অনেক মেয়ে রাজধানীতে নানান ল্েয আসে। তাদের জন্য নাটকটি শিামূলক হতে পারে।’

গল্পে একপর্যায়ে বিশ্ববিদ্যালয়ের সিনিয়র আবির  ও সায়মার সঙ্গে পরিচয় হয় তিনকন্যার। এ দুটি চরিত্রে অভিনয় করেছেন নিলয় ও মৌসুমী হামিদ। নিলয় জানালেন, আবির একটু খুঁতখুঁত স্বভাবের। সায়মাকে খুব সন্দেহ করে সে। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া লেগে থাকে। প্রতি মাসে তাদের ব্রেকআপও হয়। পরে আবির আবার সায়মাকে ফোন দেয়।
দু’জন একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিার্থী। মৌসুমী এবারই প্রথম নিলয়ের সঙ্গে কাজ করলেন জানিয়ে বললেন- ‘নিলয় ভালো একজন অভিনেতা। কাজটা করে মজা পাচ্ছি। ও অনেক সহায়তাপ্রবণ।’
আগামী মাস থেকে নাটকটি প্রচার হবে বাংলাভিশনে। এতে আরও অভিনয় করেছেন আবুল হায়াত, শামিমা নাজনীন, শামীমা তুষ্টি, সালমান মুক্তাদির, আনিসুল হক বরুণ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া