adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আর্জেন্টাইন দাইবালা ভবিষ্যতের মেসি

masiস্পোর্টস ডেস্ক : নতুন মৌসুমে ৩২ মিলিয়ন ইউরোতে আর্জেন্টিনার পাওলো দাইবালা যোগ দেন ইতালির জায়ান্ট জুভেন্টাসে। পালেরমো থেকে জুভিদের ডেরায় আসা এ উঠতি স্ট্রাইকারকে ‘আগামীর লিওনেল মেসি’ বলে জানালেন দাইবালার সাবেক ক্লাব প্রেসিডেন্ট মাউরিজিও জামপারিনি।
চিনের সাংহাইয়ে ল্যাজিওকে ২-০ গোলে হারিয়ে ইতালিয়ান সুপার কাপ জিতেছে জুভেন্টাস। দলের জয়ে মারিও মান্দজুকিচের সঙ্গে অন্য গোলটি করেন দাইবালা। ৭৩ মিনিটে পল পগবার পাস থেকে নিজের গোল আদায় করে দলকে জয়ের পথ দেখান এ আর্জেন্টাইন।
গত মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের রানার্সআপ জুভিদের ইতালিয়ান কোচ ম্যাসিমিলানো আল্লেগ্রি ২১ বছরের এ তরুণ স্ট্রাইকার প্রসঙ্গে বলেছিলেন, দাইবালাকে আরও পরিশ্রম করতে হবে। দলের প্রথম একাদশে সুযোগ পেতে হলে তার আরও পরিণত হওয়ার প্রয়োজন। দাইবালার বর্তমান গুরুকে একহাত নিয়েছেন তার সাবেক ক্লাব প্রেসিডেন্ট। ইন্টারনেট
জামপারিনি বলেন, জুভেন্টাসে যদি কারো পরিণত হওয়ার দরকার হয়, তবে তা কোচের হওয়ার প্রয়োজন। আর্জেন্টাইন দাইবালার নয়।
তিনি আরও যোগ করে বলেন, আল্লেগ্রি একজন ইতালিয়ান কোচ। তিনি মনে করেন ম্যাচের ফলাফলে তার একার প্রভাব রয়েছে। কিন্তু তিনি বুঝতে পারেন না একজন মেধাবী খেলোয়াড় কি করে ম্যাচের ফল ঘুরিয়ে দিতে পারে। পালেরমোতে থাকার সময় দাইবালা আমার সেরা ফুটবলার ছিল। আমি বিশ্বাস করি আগামী দুই থেকে তিন বছরের মধ্যে সে আর্জেন্টিনার আরেকজন মেসি হিসেবে নিজেকে উপস্থাপন করবে। জুভিদের ভাগ্য সহায় ছিল বলেই দাইবালার মতো ফুটবলার পেয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া