adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৫৭ ধারা বাতিলের দাবি সম্পাদক পরিষদের

1408_80117নিজস্ব প্রতিবেদক : তথ্য প্রযুক্তি আইনের ৫৭ (১) ও (২) ধারা বাতিলের জোর দাবি জানিয়েছে সম্পাদক পরিষদ। রবিবার দি ডেইলি স্টার কার্যালয়ে এক সভায় এ দাবি জানানো হয়।
সভায় তথ্য প্রযুক্তি আইনের ৫৭ ধারার অপব্যবহারের তীব্র নিন্দা জানিয়ে সম্পাদকরা বলেন, এ ধরনের আইনের প্রয়োগ স্বাধীন সাংবাদিকতার পরিপন্থি। অবিলম্বে এটা বাতিল করা প্রয়োজন।
সভায় জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা ২০১৫এবং গনমাধ্যমের সার্বিক পরিস্থিতি ও আদালত অবমাননা প্রসঙ্গে বিস্তারিত আলোচনা করা হয়।

সম্পাদক পরিষদের সভাপতি ও দৈনিক সমকাল সম্পাদক গোলাম সারোয়ারের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সম্পাদক পরিষদের সাধারণ সম্পাদক ও দি ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনাম, কোষাধ্য ও মানবজমিন সম্পাদক মতিউর রহমান চৌধুরী, প্রথম আলো সম্পাদক মতিউর রহমান, কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, নিউজ টুডে সম্পাদক রিয়াজউদ্দিন আহমেদ, ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্ত, নয়া দিগন্ত সম্পাদক আলমগীর মহিউদ্দিন, ইত্তেফাক সম্পাদক (ভারপ্রাপ্ত) তাসমিমা হোসেন, ইন্ডিপেনডেন্ট সম্পাদক এম শামসুর রহমান, যুগান্তর সম্পাদক (ভারপ্রাপ্ত) সাইফুল আলম, বণিক বার্তা সম্পাদক দেওয়ান হানিফ মাহমুদ এবং ঢাকা ট্রিবিউন সম্পাদক জাফর সোবহান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া