adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বেচ্ছাসেবকলীগের দুই নেতা আটক- র‌্যাব বলছে না!

22222222222_79819ডেস্ক রিপোর্ট : কুষ্টিয়ায় স্বেচ্ছাসেবকলীগের দুই নেতাকে গাজীপুর থেকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
শুক্রবার সকালে জেলার প্রেসকাবে এক সংবাদ সম্মেলনে স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক শেখ সাজ্জাদ হোসেন সবুজের পরিবারের প থেকে এমন দাবি করা হয়েছে।
আটককৃতরা হলেন, জেলা সভাপতি আখতারুজ্জামান লাবু ও সাধারণ সম্পাদক শেখ সাজ্জাদ হোসেন সবুজ।
সংবাদ সম্মেলনে সবুজের মা সাহেদা বেগম বলেন, শুক্রবার ভোরে গাজীপুর জেলার মওনা এলাকার ড্রিম স্কয়ার রিসোর্ট থেকে আমার ছেলে (সবুজ) ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আক্তারুজ্জামান লাবু ও রিসোর্টের মালিক মনিরুজ্জামানকে আটক করেছে র‌্যাব।

এ ব্যাপারে পরিবারের প থেকে সবুজ ও লাবুর আটকের বিষয়ে র‌্যাবের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। কিন্তু র‌্যাব কোনো তথ্য দিচ্ছে না। র‌্যাব সদর দপ্তরের সহকারী পরিচালক (মিডিয়া) মেজর মাকসুদুল আলম বলেন, তাদের আটকের বিষয়টি আমার জানা নেই।
সংবাদ সম্মেলনে সবুজের বাবা শেখ কাইজার হোসেন, মা সাহিদা বেগম, স্ত্রী জান্নাতুল ফেরদৌস (জিনিয়া), ছেলে শাহেদ হোসেন প্রেম, মেয়ে সুমাইয়া ফেরদৌসসহ পরিবারের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

একটি গোয়েন্দা সূত্র জানায়, আমরাও আটকের বিষয়টি লোকমুখে শুনেছি। তবে ঘটনা কতটুকু সত্য তা জানি না। এতটুকু বলতে পারি তাদের বিরুদ্ধে হত্যা মামলা হওয়ার পর থেকে তারা পলাতক ছিলেন। সবুজ কুষ্টিয়ার পুলিশ ও র‌্যাবের তালিকাভুক্ত সন্ত্রাসী।তত্ত্বাবধায়ক সরকারের সময় তিনি ফেরারি ছিলেন। আওয়ামী লীগ মতায় আসার পর আসামি সবুজ শহরে ফিরে আসে ।

১৫ আগস্ট কুষ্টিয়া শহরে জাতীয় শোক দিবসের কর্মসূচি শেষে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে যুবলীগ কর্মী সবুজ নিহত ও পাঁচজন আহত হন। এ ঘটনার পরদিন নিহত সবুজের ভাই আরিফ বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শেখ সাজ্জাদ হোসেন সবুজকে প্রধান আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া