adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সানি লিওনকে ঢাকায় ঢুকতে দেবে না হেফাজত!

1440175545suni-lion-mtnews24 (1)ডেস্ক রিপোর্ট : বলিউডের আলোচিত অভিনেত্রী সানি লিওনের বাংলাদেশ সফর ঠেকাতে হুমকি দিয়েছে হেফাজতে ইসলাম।  তার সফর ঠেকাতে রক্ত দিতেও প্রস্তত নারায়ণগঞ্জ হেফাজতে ইসলাম।  
যে বিমানবন্দরে সানি লিওন অবতরণ করবে সেই বিমানবন্দরে আক্রমণের হুমকি দেয়া হয়েছে।  শুক্রবার দুপুরে জুমার নামাজের খুতবার আগে বয়ানে হেফাজতে ইসলামের নারায়ণগঞ্জ জেলা আমির ও শহরের বৃহত মসজিদ ডিআইটি জামে মসজিদের খতিব মাওলানা আবদুল আউয়াল এ হুমকি দেন।

মসজিদে উপস্থিত মুসল্লিদের আহ্বান জানিয়ে মাওলানা আবদুল আউয়াল বলেন, বাংলার মাটিতে কোনো নর্তকীকে বেহাল্লপনা করতে দেয়া হবে না। তৌহিদী জনতাকে উপো করা হলে প্রয়োজনে যে বিমানবন্দর দিয়ে সানি লিওনকে আনা হবে সেই বিমানবন্দরে আক্রমণ করা হবে।

মাওলানা আবদুল আউয়াল তাৎণিকভাবে মসজিদে উপস্থিত কয়েক হাজার লোকজনের প্রতি আহ্বান জানালে তারা হাত তুলে সমর্থন করেন।

সাংবাদিকদের উদ্দেশ্যে হেফাজত নেতা বলেন, আমি হয়তো হজের কারণে দেশে থাকতে পারব না।  তবে যেকোনো মূল্যে সানি লিওনের অনুষ্ঠান ঠেকাতে হবে।  সাংবাদিকদের মাধ্যমে এ কথা আয়োজকদের কানে দিতে চাচ্ছি।  এতেওহেদায়েত না হলে নারায়ণগঞ্জের তৌহিদী জনতা রুখে দাঁড়াবে। রক্ত দিয়ে হলেও বেহাল্লপনা নর্তকীদের রুখে দেবে।

মাওলানা আবদুল আউয়াল বলেন, এখনো হাজার হাজার মসজিদ আর হাফেজে কোরআন, মাওলানাসহ আল্লাহর বান্দারা আছে।  তাদের উপো করে যদি এমন আয়োজন করা হয় আল্লাহ যেন তাদের হেদায়েত দান করে।

উল্লেখ্য, আগামী সেপ্টেম্বরের মাঝামাঝি ঢাকার বসুন্ধরার কনভেনশন হলে সানি লিওনের কনসার্ট আয়োজনের কথা রয়েছে।  ওই অভিনেত্রীর নিজস্ব কনসার্টের উদ্যোক্তা প্রতিষ্ঠান বাংলাদেশের একটি প্রতিষ্ঠানকে অফিসিয়াল কনসার্টের অনুমোদন দিয়েছে।  

নাচের পারফরম্যান্সের জন্য তার পুরো দল ঢাকায় আসবে।  তার আগে গান গাইবেন আতিফ আসলাম।  এর মধ্যে প্রাথমিক প্রস্তুতি শেষও হয়েছে বলে জানা গেছে।  কনসার্টে চার ক্যাটাগরির আসন বিন্যাস রাখা হয়েছে।  চার হাজার টিকিট থাকবে।  টিকিটের সর্বনিম্ন মূল্য ১৫০০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া