adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদা জিয়া রাজনৈতিক নেতা নন এবং একটি ভিডিও : জয়

144018207401সজীব ওয়াজেদ জয় : বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে সন্ত্রাসী বলে আখ্যা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। ২১ আগস্ট শুক্রবার রাতে তার ফেসবুক পাতায় দেয়া এক স্ট্যাটাসে তিনি এ মন্তব্য করেন।

জয় বলেন, বিএনপি এমন একটি দল যারা মাস কয়েক আগে এবং ২০১৩ সালের শেষ নাগাদ আমাদের নাগরিকদের ওপর পেট্রলবোমা হামলা চালিয়েছিলো। শতাধিক নিরীহ মানুষকে পুড়িয়ে হত্যা করেছে তারা। যাদের মধ্যে নারী এবং শিশুরাও ছিলো। খালেদা জিয়া কোনো রাজনৈতিক নেতা নন। তিনি একজন সন্ত্রাসী।

downloadতিনি বলেন,  আগস্ট মাস আমাদের জন্য একটি কালো মাস, বিশেষ করে আমার পরিবারের জন্য। ২০০৪ সালের এইদিনে ভয়াবহ এক গ্রেনেড হামলায় প্রায় মারা পড়ছিলেন আমার মা। আমাদের সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমানের স্ত্রী মিসেস আইভী রহমানসহ দলের ২৩জন সদস্য নিহত হন এবং ৪০০ জনের বেশী আহত হন। এটি ছিলো আমার মাকে হত্যার উদ্দেশ্যে পরিচালিত ১৯তম হামলা।

হামলা চালিয়েছিলো যে জঙ্গী সংগঠনটি, তার প্রধান মুফতি হান্নান গ্রেফতার হওয়ার পর বিস্তারিত জবানবন্দীতে উল্লেখ করেছে যে হামলার পরিকল্পনার বৈঠকগুলো হয়েছিলো হাওয়া ভবনে, বেগম জিয়ার ছেলে তারেক রহমান এর কার্যালয়ে। সেই স্বীকারোক্তিমূলক জবানবন্দীর ভিডিওটা দেখুন:

বিএনপি সেই একই দল যারা মাসকয়েক আগে এবং ২০১৩ সালের শেষ নাগাদ আমাদের নাগরিকদের ওপর পেট্রোল বোমা হামলা চালিয়েছিলো। শতাধিক নিরীহ মানুষকে পুড়িয়ে হত্যা করেছে তারা, যাদের মধ্যে নারী এবং শিশুরাও ছিলো। খালেদা জিয়া কোনো রাজনৈতিক নেতা নন। তিনি একজন সন্ত্রাসী।-ফেসবুক

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া